উত্তেজনাপূর্ণ খেলায় জয় পেলো ফাইটার রাজশাহী


স্টাফ রিপোর্টার: উত্তেজনাপূর্ণ খেলায় ফাইটার রাজশাহী ১ উইকেটে পরাজিত করে বাংলা ট্র্যাক একাডেমিকে। দিনের অপর খেলায় এমএস এ্যাভেঞ্জার ৫ উইকেটে পরাজিত করে মা অটো ব্রিকস্ কে।

বুহস্পতিবার শহিদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় মা অটো ব্রিকস্ নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৫ সংগ্রাহ করে। দলের পক্ষে অভিষেক মিত্র ৫০ ও সরোওয়ার্দি শুভ ৪৩ রান করেন। এমএস অ্যাভেঞ্জারের শুভ ২ ওভারে ১৩ রানের বিনিময়ে ২ উইকেট লাভ করেন।

১৫৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে এমএস এ্যাভেঞ্জার ১৮.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে জয় তুলে নেয়। এমএস এ্যাভেঞ্জরে রিয়াদ ৬৮ বলে ৮৬ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।

দিনের দ্বিতীয় খেলায় ১ উইকেটে কষ্টের জয় নিয়ে টানা দুই ম্যাচ জিতে সুবিধাজনক স্থানে চলে যায় ফাইটার রাজশাহী। টস জিতে প্রথমে বাংলা ট্র্যাক একাডেমিকে ব্যাট করার আমন্ত্রণ জানায় ফাইটার রাজশাহী।

বাংলা ট্র্যাক নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৭ রান করে। দলের পক্ষে রিপন ৩১, নাহিদুজ্জামন ২৭ ও সাব্বির রহমানের ২৩ রান উল্লেখযোগ্য। ফাইটার রাজশাহী জাকারিয়া, নাঈম ইসলাম জুনিয়র ও ফরহাদ রেজা ১টি করে উইকেট লাভ করেন।

১২৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই বিপদে পরে ফাইটার রাজশাহী। ৪০ রানে দলের ৪টি মূল্যবান উইকেট হারিয়ে বসে ফাইটার। এসময় দলের হাল ধরেন বাংলাদেশ দলের খেলোয়াড় ফরহাদ রেজা ও আরিফুল হক।

এই দুই ব্যাটসম্যান  দলকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যায়। ফরহাদ ৪০ ও আরিফুল ৩৮ রান করেন। বাংলা ট্র্যাকের বোলার শহিদুল ১২ রানে ৩ ও শুভ ২ রানে বিনিময়ে ২ উইকেট লাভ করেন। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন ফরহাদা রেজা। শুক্রবার বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে বিরতি।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ