উগ্র সা¤প্রদায়িকতাকে প্রতিহত করতে হবে /দেবাশিষ প্রামানিক দেবু

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু বলেছেন, বর্তমানে বাংলাদেশ অসা¤প্রদায়িক নীতিতে পরিচালিত হলেও উগ্র সা¤প্রদায়িকতাকে রোধ করা যায়নি। তারা আড়ালে থেকে সবসময়ই বাংলাদেশকে একটি সা¤প্রদায়িক, জঙ্গি রাষ্ট্রে পরিনত করার পরিকল্পনা করছে। তাদের সেই পরিকল্পনাকে আমাদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।
গতকাল শনিবার সন্ধায় নগরীর বিনোদপুর এলাকায় হযরত খাজা মঈনুদ্দিন চিশতী হাসান সাঞ্জারী আতায়ে রাসুল আজমেরী (র) এর ওফাত দিবস স্মরণে আয়োজিত ওরশ মোবারকের এক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন। দেবু বলেন, আমাদের মহান মুক্তিযুদ্ধের উদ্দেশ্য ছিলো বাংলাদেশ ধর্মনিরপেক্ষ ও অসা¤প্রদায়িক নীতিতে রাষ্ট্র পরিচালনা করবে। কিন্তু স¤প্রতি আমরা লক্ষ্য করছি একটি শ্রেণি ধর্ম প্রচারের নামে সা¤প্রদায়িক বিষবৃক্ষ রোপণ করার ষড়যন্ত্র করছে। তারা ধর্মকে ব্যবহার করে ব্যক্তিস্বার্থ হাসিল করার মধ্যদিয়ে উগ্র সা¤প্রদায়িকতার পরিচয় দিচ্ছে যা আমাদের সকলকে সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে।
অনুষ্ঠানে মতি শাহ দরগা কমিটির সভাপতি মো. আলাউদ্দীনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমÐলীর সদস্য সাদরুল ইসলাম, আব্দুর রাজ্জাক, মতিহার থানার সভাপতি রমজান আলী, ২৫, ২৮ ও ২৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর লাইলী বেগম প্রমুখ।

শর্টলিংকঃ