ঈদে দুটি স্মার্টফোন আনছে রিয়েলমি

  • 1
    Share

 

অনলাইন ডেস্ক: জনপ্রিয় তারুণ্য স্মার্টফোন ব্র্যান্ড ‘রিয়েলমি’ আসছে ঈদে দুটি স্মার্টফোন আর প্রো গেমিং কিট আনছে। ২৬ এপ্রিল অনলাইন ইভেন্টে দেশে উন্মোচিত হবে স্টাইলিশ রিয়েলমি-৮ মডেল। সাথে আসছে আপগ্রেড অ্যান্ট্রি লেভেল সি সিরিজ থেকে রিয়েলমি ‘সি-২৫’ মডেল। আরও আসবে রিয়েলমি গেম প্রো কিট। সরাসরি ইভেন্টে অংশ নিয়ে মোবাইল জিতে নিতে আগ্রহীদের (https://rebrand.ly/realme_8_and_C25_Launch_Event) লিঙ্কে যেতে হবে।

৮ মিলি মিটারের চেয়ে পুরু, পাতলা আর দৃষ্টিনন্দন ডিজাইনের রিয়েলমি ৮ মডেলে আছে শক্তিশালী হেলিও জি ৯৫ গেমিং প্রসেসর। থাকছে সুপার অ্যামোলেড ফুল স্ক্রিন ডিসপ্লে। বাংলাদেশে প্রথম জি ৯৫+ সুপার অ্যামোলেড ডিসপ্লের ফোন এটি। সুপার-ফাস্ট গেমিং প্রসেসর র‌্যাম আর শক্তিশালী এআই সমন্বয়ে গেম ভক্তদের জন্য অভিনব গেমিং অভিজ্ঞতা দেবে।

রিয়েলমি ৮ মডেলে হাই-রেজ্যুলেশন ক্যামেরা, টিল্ট শিফট আর স্টারি মোডের সাথে ডুয়্যাল ভিউ মোড আছে। অচিরেই রিয়েলমি ‘৮-প্রো’ মডেল আসবে। ইতিমধ্যে ৮ প্রো মডেলের ১০৮ মেগাপিক্সেল আলট্রা কোয়াড ক্যামেরা ফটোগ্রাফি জগতে সারা জাগিয়েছে।

ঈদে আরও আসবে সি সিরিজের আপগ্রেড স্মার্টফোন রিয়েলমি ‘সি-২৫’ মডেল। টিউভি রাইনল্যান্ড নির্ভরযোগ্য স্মার্টফোন হিসেবে স্বীকৃতি পেয়েছে এটি। যা ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরার প্রথম সি সিরিজের স্মার্টফোন। সি-২৫ মডেলে আছে সুদৃশ্য ডিসপ্লে। আছে অবিশ্বাস্য সব কাস্টমাইজেশন অপশন্স।

তা ছাড়া মেগা ব্যাটারির গুণে ৪৭ দিন অবধি স্ট্যান্ডবাই থাকতে পারে। তাৎক্ষণিক ফিঙ্গার প্রিন্ট সেন্সর, ফ্লিপ টু মিউট, ডুয়াল মোড মিউজিক শেয়ার, অ্যাপ লক আর হাইড-এসব ফিচার সুবিধা থাকবে। অন্যদিকে স্মার্টফোন গেমারদের জন্য রিয়েলমি কুলিং ব্যাক ক্লিপ আর মোবাইল গেম ফিঙ্গার স্লিভস নিয়ে আসছে। ফিঙ্গার স্লিভস সেসব গেমারদের জন্য ডিজাইন করা যাদের খেলার সময় হাত ঘেমে যায়। আসছে ঈদে স্মার্ট গেমারদের জন্য এসব চমক নিয়ে আসছে বলে জানায় রিয়েলমি।

শর্টলিংকঃ