ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে যুবলীগ নেতা নেছার আলী

  • 77
    Shares
চেয়ারম্যান প্রার্থী নেছার আলী

অনলাইন ডেস্ক:

সাতক্ষীরার কলারোয়ার ৮ নং কেরালকাতায় ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে অন্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী নেছার আলী। ইউনিয়নের বাসিন্দারা বলছেন- ক্লিন ইমেজের জন্য স্থানীয় মানুষের কাছে তুমুল জনপ্রিয় তিনি।

নেছার আলী কেরালকাতা ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সভাপতি। দীর্ঘদিন রাজনীতি করলেও কারও সঙ্গে স্বার্থের দ্বন্দ্বে না জড়ানোয় সকলের পছন্দের প্রার্থী তিনি। বরং সবাইকে নিয়ে ইউনিয়নের উন্নয়নে দীর্ঘদিন ধরে নিঃস্বার্থভাবে কাজ করছেন তিনি।

স্থানীয় বাসিন্দারা জানান, দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে সুসম্পর্ক নেছার আলীর। এলাকার মানুষের বিপদে পাশে থাকায় সবাই তাকে পছন্দ করেন। এলাকার মানুষই তাকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছিলেন। ফলে সুষ্ঠু ভোট হলে নেছার আলী বিজয়ী হবেন বলে বিশ্বাস করেন তারা।

ইউপি নির্বাচন নিয়ে চেয়ারম্যান প্রার্থী নেছার আলী বলেন, আমি দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি। সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি। নির্বাচিত হলে আমি কেরালকাতাবাসীকে মডেল ইউনিয়ন উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, ইউনিয়নে অনেক সেবা আছে, যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিকঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই।

উল্লেখ্য, কলারোয়ার কেরালকাতায় উপ নির্বাচনে অংশ নিচ্ছেন তিনজন প্রার্থী। নেছার আলী ছাড়া অপর দু’জন হলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পাওয়া স.ম মোরশেদ আলী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুর রউফ।

সোনালী সংবাদ/এইচ.এ

শর্টলিংকঃ