ইংরেজি নববর্ষ উপলক্ষে মেয়র লিটনের শুভেচ্ছা

ইংরেজি নববর্ষ ২০২০ উপলক্ষে বাণী দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বাণীতে মেয়র রাজশাহীবাসীসহ সবাইকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন শুভেচ্ছা জানিয়েছেন।
বাণীতে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, অতীতকে পেছনে ফেলে সময়ের চিরায়ত আবর্তনে ইংরেজি নববর্ষ ২০১৯ বিদায় হয়ে ২০২০ আমাদের মাঝে সমাগত। এ উপলক্ষে আমি রাজশাহী মহানগর-বাসীসহ সবাইকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি। ২০২০ সালটি আমাদের কাছে অত্যন্ত গুরত্বপূর্ণ। কারণ ২০২০ সালে আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন করতে যাচ্ছি। সারাদেশের ন্যায় রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে নানা আয়োজনে বছরব্যাপী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপন করা হবে।
বাণীতে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শীপূর্ণ নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। বাংলাদেশ আগামী ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হবে।
নতুন বছর সবার জীবনে অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি বয়ে আনুক- আমি এই কামনা করছি।

শর্টলিংকঃ