আ’লীগ নেতা মেরাজ মোল্লা আইসিইউতে চিকিৎসাধীন

  • 55
    Shares

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি রাজশাহী-৩ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লা অসুস্থ হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি শ্বাসকষ্টজনিত কারণে বর্তমানে রামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. চিন্ময় কান্তি দাস জানিয়েছেন, সভাপতি মেরাজ মোল্লা সম্পূর্ণ আশঙ্কামুক্ত রয়েছেন এবং কোভিড রিপোর্ট নেগেটিভ রয়েছে। তবে ডা. আবু হেনার বরাত দিয়ে আওয়ামী লীগের এক নেতা জানান, প্রকৃত অবস্থা ততটা ভাল নয়।

এদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লাকে রামেক হাসপাতালে বৃহস্পতিবার বিকালে দেখতে যান রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়েন উদ্দিন।

তিনি তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। পাশাপাশি তিনি ডাক্তারদের সাথে তার স্বাস্থ্যের বিষয়ে দ্রুত পদক্ষেপ বিষয়ে আলোচনা করেন। এছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের সভাপতির আশু রোগমুক্তি কামনা করেন।

অপরদিকে সভাপতির দ্রুত রোগমুক্তির জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ