আলিয়া বাদ, কার সঙ্গে রণবীর?

অনলাইন ডেস্ক: বলিউড অভিনেতা রণবীর কাপুর এই মুহূর্তে দুবাইতে ছুটি কাটাচ্ছেন। সেখানে তিনি একাই গিয়েছেন, যাননি তার প্রেমিকা আলিয়া ভাট। ছুটি কাটাতে রণবীর একা দুবাই? এটা শুনতে কেমন দেখালেও এবার একাই গিয়েছেন তিনি।

চলতি বছরের ডিসেম্বরে প্রেমিকা আলিয়া ভাটকে বিয়ে করার কথা ছিল তার। কিন্তু করোনা এবং নিজের ছবির শ্যুটিং ছিল বলে এবছর বিয়ে করছেন না তারা। এ কথা আগেই জানিয়েছেন রণবীর। বাবা ঋষি কাপুরের মৃত্যু, করোনা সব কিছু নিয়ে জীবন যখন নাজেহাল তখন একটু শান্তির খোঁজেই ছুটিতে গিয়েছেন তিনি।

তবে আলিয়াকে নিয়ে যাননি। এর আগে ক্যাটরিনা যখন তার প্রেমিকা ছিলেন সে সময় কিন্তু তারা বেশ কয়েকবার এক সঙ্গেই ছুটিতে গিয়েছেন। তবে আলিয়াকে কেন নেননি? এসব কথার মাঝেই হঠাৎ অন্য এক নারীর সঙ্গে রণবীরের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। রণবীর নিজেই ছবিটি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। ছবি দেখেই মানুষ বলতে শুরু করেন তবে ইনি কি রণবীরের নতুন প্রেমিকা? আলিয়াকে তবে বিয়ে করছেন না?

আসলে এসব কিছুই না। এই নারী রণবীরের প্রেমিকা নন। তিনি রণবীরের ভক্ত। ওই ভক্ত রণবীরকে দুবাইতে দেখতে পেয়েই ছুটে এসে ছবি তোলেন। সেই ছবি নিজের ইনস্টাতে শেয়ার করেছেন রণবীর। আর তাতেই সবাই প্রশ্ন করেছেন। যদিও রণবীর পরিষ্কার জানিয়েছেন তার ফ্যানের বিষয়ে।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ