আরও ২২০০ মানুষের মুখে হাসি ফোটালেন যুবলীগ নেতা সোহেল

স্টাফ রিপোর্টার:

করোনাভাইরাস পরিস্থিতিতে চলছে লকডাউন। ঘরবন্দি মানুষের বন্ধ হয়ে গেছে অনেকের আয়-রোজগার। ফলে তারা পড়েছেন খাদ্য সংকটে। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের এমন অসহায় মানুষদের খাদ্যসহায়তা দিচ্ছেন স্থানীয় এক যুবলীগ নেতা।

তার নাম বেলাল উদ্দিন সোহেল। তিনি গোদাগাড়ী উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক। দেওপাড়া ইউনিয়নের বিয়ানাবোনা গ্রামে তার বাড়ি। সোহেল পেশায় একজন ব্যবসায়ী। বৃহস্পতিবার নিজের এলাকায় ২ হাজার ২০০ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তিনি।

এর মধ্যে রাজাবাড়িহাট এলাকায় ১ হাজার ৪০০ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। আর বিয়ানাবোনা গ্রামে বিতরণ করেন ৮০০ জনের মাঝে। এর আগে রোববার রোববার পালপুর, ঈশ্বরীপুর, ফুলবাড়ি, ভাগইল ও কদমশহর এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

যুবলীগ নেতা সোহেল সোমবার এবং মঙ্গলবারও এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেন। তার সহায়তায় হাসি ফুটছে এলাকার কর্মহীন অসহায় মানুষের মুখে। প্রত্যেকটি এলাকায় স্থানীয় স্কুল মাঠে সামাজিক দূরত্ব মেনে মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন। খাদ্যসামগ্রীর মধ্যে আছে ১০ কেজি চাল, তিন কেজি আটা, এক কেজি ডাল, দুই কেজি আলু এবং এক লিটার তেল।

যুবলীগ নেতা সোহেল বলেন, শুধু সরকারি ত্রাণের জন্য অপেক্ষা করলে হবে না। নিজ নিজ এলাকায় অসহায় মানুষের জন্য সামর্থ্যবানদেরও এগিয়ে আসতে হবে। তাহলে প্রতিটি মানুষের ঘরে খাবার পৌঁছাবে। এই চিন্তা থেকেই তিনি খাদ্যসামগ্রী বিতরণ করছেন। যতদিন পরিস্থিতির উন্নতি না হচ্ছে ততদিন সাধ্যমতো মানুষের পাশে থাকবেন বলেও জানান সোহেল।

সোনালী সংবাদ/আর.আর

শর্টলিংকঃ