আরএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

  • 7
    Shares


স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১টায় আরএমপি সদর দপ্তরের কনফারেন্স রুমে সেপ্টেম্বর মাসের এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক।

অপরাধ পর্যালোচনা সভার শুরুতেই পুলিশ কমিশনার পারফরম্যান্স এর উপর ভিত্তি করে শ্রেষ্ঠ অফিসার এবং বিশেষ পুরস্কার সম্মাননা স্মারক বিতরণ করেন। পরবর্তীতে রাজশাহী মহানগরীর অপরাধ বিষয়ক বিবিধ আলোচনা হয়।

পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার চলমান মাদকবিরোধী অভিযান আরও বেশি জোরদার ও রাজশাহী মহনগরীতে জনগণকে স্বাস্থ্য সচেতন করা, নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক পরাসহ সব ধরনের পিপিই পরিধান নিশ্চিত করা এবং জনমুখি পুলিশিং কার্যক্রম বেগবান করার দিকনির্দেশনা দেন।

এছাড়া রাজশাহী শহরকে কিশোর গ্যাং, বাইকার গ্যাং, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত রাখতে এবং সাধারণ জনগণ যাতে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতে থানার অফিসার ইনচার্জদের (ওসি) নির্দেশ দেন আরএমপি কমিশনার।

সভায় আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, উপ-কমিশনার (সদর) রশীদুল হাসানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং আরএমপির সব থানার ওসিগণ উপস্থিত ছিলেন।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ