আমি সুবিচার পাইনি, উচ্চ আদালতে যাব: প্রতারক সাহেদ

ফাইল ছবি

অনলাইন ডেস্ক:

রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদ ওরফে মো. সাহেদ করিমের বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও গুলি রাখার অভিযোগের মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের রায় ঘোষণা করেছেন আদালত।

রায় ঘোষণার পরে প্রিজন ভ্যানে ওঠার সময় এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন শাহেদ। প্রিজন ভ্যান ভ্যানের ভেতর থেকে চিৎকার করে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি সুবিচার পাইনি, উচ্চ আদালতে যাব সেখানে আমি সুবিচার পাব।

এর আগে (সোমবার ২৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশনা দিয়ে রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার পরে আসামি পক্ষের আইনজীবী জানান, এই রায় আমাদের ঘাড়ের ওপর চাপিয়ে দেওয়া হয়েছে। এই রায়ে আমরা অসন্তুষ্ট, সংক্ষুব্ধ। উচ্চ আদালতে আপিল করব। আপিল করলে আমরা ন্যায়বিচার পাব।

এদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী রায় ঘোষণার পরে আনুষ্ঠানিক প্রতিক্রিয়াই বলেন, যেহেতু সাহেবের গাড়ি থেকে অস্ত্র উদ্ধার হয়েছে আদালত দুটি ধারায় শাস্তি দিয়েছে এ রায়ে আমরা সন্তুষ্ট।

তার আগে দুপুর ১২ টা ৩২ মিনিটে নিয়ে সাহেদকে আদালতে নিয়ে আসা হয়। তখন তাকে আদালতের গারদ খানায় রাখা হয়। পরে ১ টা ৫৫ মিনিটে তাকে রায় শুনানোর জন্য আদালতের এজলাসে নেওয়া হয়।

সোনালী সংবাদ/এইচ.এ

শর্টলিংকঃ