আমি শুধু স্বপ্ন দেখাই না বাস্তবায়নও করি: মেয়র

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়র্বজ্জামান লিটন বলেছেন, নির্বাচনের আগে আমি বলেছিলাম রাজশাহীতে ফ্লাইওভার হবে, প্রশ্বস্ত রাস্তাঘাট হবে, ব্যাপক উন্নয়ন হবে। বতর্মানে নগরীতে দুইটি ফ্লাইওভারের নির্মাণ কাজ চলছে। প্রধানমন্ত্রী রাজশাহীর সার্বিক উন্নয়নে ইতোমধ্যে প্রায় তিন হাজার কোটি টাকা অনুমোদন দিয়েছেন। এই প্রকল্পের মধ্যে ৬টি ফ্লাইওভারও আছে। আমি শুধু স্বপ্ন দেখাই না, স্বপ্ন বাস্তবায়নও করি। আপনারা সবাই পাশে থেকে আমাকে সহযোগিতা কর্বন।
গতকাল মঙ্গলবার নগরীর সমবায় মার্কেটের পাশে আল আকসা ইয়াদ উদ্দিন গোল্ডেন টাওয়ার এর নির্মাণ কাজের উদ্বোধন উপলৰে দোয়া মাহফিলে এসব কথা বলেন মেয়র। প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরও বলেন, আমাদের মহানগরী প্রাচীন নগরী হলেও এর আয়তন ছোট। তাই মহানগরীর আয়তন বাড়ানোর প্রস্তাব মন্ত্রণালয়ে পাঠনো হয়েছে। এটি অনুমোদিত হলে প্রায় চারগুণ বৃদ্ধি পাবে রাজশাহী সিটি কর্পোরেশনের আয়তন। পাশাপাশি সুযোগ-সুবিধাও বৃদ্ধি করা হবে।
দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপারস অ্যাসোসিয়েশনের (রেডা) সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী। আরও বক্তব্য দেন রেডা সভাপতি তৌফিকুর রহমান লাবলু। উপসি’তর্ ছিলেন রাসিক মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, রেডার ভাইস চেয়ারম্যান সালেহ উর রহমান, আশরাফুল ইসলাম প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুঠিয়া ডিগ্রি কলেজর অধ্যাপক ও চৌরঙ্গী জামে মসজিদের খতিব আবুল কালাম আজাদ।
সৌজন্য সাৰাৎ
গতকাল মঙ্গলবার রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়র্বজ্জামান লিটনের সাথে সৌজন্য সাৰাৎ করেছেন অগ্রণী ব্যাংকের নবনিযুক্ত উপ-মহাব্যবস’াপক ও রাজশাহী অঞ্চলের প্রধান ইকবাল হোসেন।
নগর ভবনে সাৰাৎকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় অগ্রণী ব্যাংক রাজশাহী সার্কেলের সহকারী মহা-ব্যবস’াপক বজলুর রশিদ ও নগর ভবন শাখার ব্যবস’াপক আব্দুর রউফ উপসি’ত ছিলেন।
ফুলেল শুভেচ্ছা
এছাড়াও রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হওয়ায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়র্বজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
গতকাল মঙ্গলবার নগর ভবনে মেয়রকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী জেলা পরিষদের সদস্য ও দুর্গাপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আঃ মান্নান ফিরোজ। এ সময় মেয়র তাকে ধন্যবাদ জানান।

শর্টলিংকঃ