আওয়ামী লীগ লড়াই করে বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছে: নাসিম

চাঁপাইনবাবগঞ্জ ব্যূরো: আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি’র দিন শেষ হয়ে গেছে অনেক আগেই। বিএনপি’র সমস্ত জীবনের পাতায় পাতায় শুধুই ভুল। বিএনপি’র একজন বন্ধু আছে ভাড়া করা নেতা ড. কামাল হোসেন। বেঈমানি করে তিনি শেখ হাসিনার বিরুদ্ধে গিয়েছিলেন। আজ তার দল গণফোরামকে তিনি নিজেই বাতিল করে দিয়েছেন। কামাল হোসেন সম্পর্কে তিনি বলেন এমন দিন আসছে যখন তিনি নিজেই বাতিল হয়ে যাবেন।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর খুনিদের জিয়া, এরশাদ ও খালেদা জিয়া প্রশ্রয় দিয়েছেন। একজন সাধারণ মানুষ খুন হলেও তার বিচার হয়। কিন্তু বিএনপি আইন করে ২১ বছর বঙ্গবন্ধুর হত্যার বিচার বন্ধ করেছিল। আওয়ামী লীগ লড়াই সংগ্রাম করে খুনিদের বিচার করেছে।
গতকাল বৃহস্পতিবার জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে আয়োজিত আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, যারা রাতের বেলায় আদালত বসায়, আর দিনের বেলায় আদালতের দরজায় লাথি মারে, ভুয়া ডিগ্রিধারীদের জজ বানায়, তাদের আইন নিয়ে কথা বলার কোন অধিকার নেই।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মঈনুদ্দিন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, বেগম আক্তার জাহান ও সাহাবুদ্দীন ফরাজি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্দে শিমুল, সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার প্রমুখ।
পরে ২য় অধিবেশনে অধিকাংশ কাউন্সিলরদের সম্মতিক্রমে সভাপতি পদে পুনরায় মঈনুদ্দিন মন্ডল ও সাধারণ সম্পাদক পদে আব্দুল ওদুদ নির্বাচিত হন।

শর্টলিংকঃ