আইপিএলে ফের ফিক্সিং! মুম্বাই ইন্ডিয়ানসের টুইট ঘিরে বিতর্ক

অনলাইন ডেস্ক:

দিল্লিকে ৫ উইকেটে হারিয়ে রবিবারই আইপিএলের পয়েন্ট টেবিলে এক নম্বরে উঠে এসেছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস। কিন্তু রবিবার ম্যাচ চলাকালীন মুম্বাই ইন্ডিয়ানসের অফিশিয়াল পেজ থেকে করা একটি টুইটকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। সেই সঙ্গে গড়াপেটার গন্ধও পাওয়া যাচ্ছে!

এবারের আইপিএলে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি সোশ্যাল মিডিয়ায় একটু হলেও বেশি সক্রিয় তার প্রমাণ মিলেছে। আর সেখানেই বড়সড় ভুল করে ফেলেছে মুম্বাই ইন্ডিয়ানস। যা থেকে তৈরি হচ্ছে ফিক্সিংয়ের সন্দেহ। রবিবার টস জিতে দিল্লি ক্যাপিটালস অধিনায়ক শ্রেয়স আইয়ার প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন।

মুম্বাইয়ের হয়ে প্রথম ওবার বোলিং করেন ট্রেন্ট বোল্ট। দ্বিতীয় ওভার বল করেন জেমস প্যাটিনসন। ঠিক সেইসময় মুম্বাই ইন্ডিয়ানসের অফিসিয়াল টুইটার পেজে একটি পোস্ট! সেখানে দিল্লি ক্যাপিটালস নিয়ে একটা ভবিষদ্বাণী দেখা যায়।

লেখা ছিল ১৯.৫ ওভার শেষে দিল্লি ক্যাপিটালসের স্কোর ১৬৩ রানে ৫ উইকেট। যা অবিশ্বাস্যভাবে দিল্লির মোট রানের খুব কাছাকাছি। ২০ ওভার শেষে দিল্লি ক্যাপিটালস ৪ উইকেট হারিয়ে ১৬২ রান তোলে। এর পর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করে।

নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন, তবে কি ম্যাচটিতে ফিক্সংয়ের গন্ধ পাওয়া যাচ্ছে! এর আগেও নেটিজেনরা মুম্বাই ইন্ডিয়ানসের বিরুদ্ধে আম্পায়ারদের নাকি উৎসাহিত করেন তাদের পক্ষে সিদ্ধান্ত নেওয়ার জন্য, এমন অভিযোগ তুলেছিল। যদিও সেই অভিযোগ প্রমাণিত হয়নি।

যদিও মুম্বাই ইন্ডিয়ানসের অফিশিয়াল পেজ থেকে ডিলিট করে দেওয়া হয়েছে সেই টুইটটি। কিন্তু তার স্ক্রিনশট রীতিমতো ভাইরাল হয়ে গেছে সর্বত্র।

সোনালী সংবাদ/এইচ.এ

শর্টলিংকঃ