অস্ত্র দিয়ে একজনকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন তিনজন

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে অস্ত্র দিয়ে এক ব্যক্তিকে ফাঁসাতে গিয়ে ধরা খেয়েছেন তিন ব্যক্তি। পুলিশ তাদের অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে।

রোববার রাজশাহী মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

গ্রেপ্তার তিনজন হলেন- নগরীর অলকার মোড় এলাকার রতন সরকারের ছেলে প্রতাপ সরকার (৪২), বোয়ালিয়াপাড়া এলাকার হায়দার আলীর ছেলে মো. মাসুম (৩৫) এবং সাহেববাজার মাস্টারপাড়া এলাকার শহিদুল হাসান ওরফে রনি (৩৫)।

আরএমপির বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার দিবাগত রাতে প্রতাপ আরএমপির গোয়েন্দা শাখায় (ডিবি) খবর দেন যে বোয়ালিয়াপাড়া এলাকার বাসিন্দা গোলাম আজম হোসেন ওরফে বাবুর বাড়ির একতলা বাড়ির ছাদে একটি কাটা বন্দুক রয়েছে। ডিবি পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রটি উদ্ধার করে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে বাবুকে ফাঁসাতে কার্নিস বেয়ে ছাদে উঠে অস্ত্রটি রাখা হয়েছে। তাই প্রথমেই প্রতাপকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এ সময় তিনি স্বীকার করেন যে রনি ও মাসুমসহ তারা তিনজন বাবুকে ফাঁসাচ্ছিলেন। পরে অভিযান চালিয়ে রনি ও মাসুমকে আটক করা হয়।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে। শনিবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

সোনালী/আরআর

শর্টলিংকঃ