অন্তঃসত্ত্বা পিয়া ‘নোংরা আক্রমণের’ শিকার

অনলাইন ডেস্ক: মা হতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী ও উপস্থাপক জান্নাতুল ফেরদৌস পিয়া। আগামী ফেব্রুয়ারিতে ঘর আলো করে আসবে নতুন অতিথি। গত ৮ অক্টোবর খবর জানান পিয়া।

পিয়া তার ভেরিফায়েড ফেসবুক পেজেও এ খবর জানিয়েছিলেন। পাশাপাশি বেবি বাম্পের ছবিও পোস্ট করেছিলেন তিনি। ছবি ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামেও সরব পিয়া। সামাজিক যোগাযোগের এসব মাধ্যমে নিজের আপডেট তথ্য ভক্তদের জানিয়ে থাকেন তিনি। কিন্তু এসব মাধ্যমে ‘নোংরা আক্রমণের’ শিকার হচ্ছেন অন্তঃসত্ত্বা পিয়া।

সাম্প্রতিক সময়ে তোলা কিছু ছবি পিয়া তার ইনস্টাগ্রাম ও ফেসবুকে পোস্ট করেছেন। সেসব পোস্ট ঘুরে নেটিজেনদের নোংরা মন্তব্য দেখা যায়। মা হওয়ার মতো স্পর্শকাতর বিষয়টি নিয়েও অশ্লীল ভাষায় অনেকে মন্তব্য করেছেন।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) পিয়া ইনস্টাগ্রাম ও ফেসবুকের এমন কিছু মন্তব্যের স্ক্রিনশট তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন—‘ফেসবুক ও ইনস্টাগ্রামের এই মন্তব্যগুলো পড়লে আমাদের ছেলে-মেয়েদের গড় মানসিকতা উপলদ্ধি করতে পারবেন।’

শোবিজ অঙ্গনের তারকা অভিনেত্রীরা নানা সময়ে নেটিজেনদের এমন আক্রমণের শিকার হয়ে থাকেন। কিছুদিন আগে অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা, আশনা হাবিব ভাবনা, এভ্রিলসহ অনেকে এমন বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন।

সোনালী/এমই

শর্টলিংকঃ