অন্তঃসত্ত্বা কারিনার পায়ে লাখ টাকার জুতা

অনলাইন ডেস্ক: বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ফ্যাশন সচেতন হিসেবে তার খ্যাতি রয়েছে। ক্যারিয়ারের শুরু থেকেই তার প্রমাণ দিয়ে আসছেন এই বলিউড ডিভা। সাইফ-কারিনা দম্পতির প্রথম সন্তান তৈমুর আলীর জন্মের পর মা কারিনাও দারুণ হিট! কয়েক মাস আগে এ অভিনেত্রী জানান, দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন তিনি।

করোনার এই সংকটে নিজেকে নিরাপদে রেখে জীবন-যাপন করছেন কারিনা কাপুর। বেবি বাম্পের ছবি একাধিকবার প্রকাশ্যে এসেছে। এবার অন্তঃসত্ত্বা কারিনার এক জোড়া জুতা নজর কেড়েছে সবার। কারণ এ জুতার দাম লাখ টাকার বেশি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সম্প্রতি একটি পার্টিতে হলুদ রঙের এ জুতা পরে হাজির হয়েছিলেন কারিনা কাপুর। সঙ্গে ধূসর রঙের টিউনিক পোশাক পরেছিলেন। কারিনার এই জুতায় বিলাসবহুল ব্র্যান্ড বোত্তেগা ভেনতার স্টিকার রয়েছে। যার মূল্য বাংলাদেশি টাকায় ১ লাখ ৫ হাজার টাকার বেশি।

কারিনা কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। গত ১৩ মার্চ মুক্তি পায় এটি। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এরই মধ্যে কারিনা তার অংশের শুটিং শেষ করেছেন। এতে আমির খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন কারিনা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ২৪ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সোনালী সংবাদ/এসএসকে

শর্টলিংকঃ