মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে বাদশা ওয়ার্কার্স পার্টি পূর্ব দিগন্তে লাল সূর্য দেখছে

24/12/2015 1:09 am0 commentsViews: 7

স্টাফ রিপোর্টার:রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা বলেন,রক্ত দিয়ে আমরা বাংলাদেশ অর্জন করেছি প্রয়োজনে রক্ত দিয়ে বাংলাদেশকে রৰা করবো। এর জন্য মুক্তিযোদ্ধাদের উপদেশ আমাদের মানতে হবে। গতকাল বুধবার বিকালে কাঁটাখালী হাইস্কুল মাঠে কাঁটাখালী পৌর ওয়ার্কার্স পার্টি আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জননেতা বাদশা বলেন, আমরা স্বাধীনতা অর্জন করেছি ঠিকই কিন’ অর্থনৈতিক মুক্তি এখনও অর্জন করতে পারিনি। ওয়ার্কার্স পার্টি অর্থনৈতিক মুক্তির জন্য সংগ্রাম করছে। তিনি বলেন,ওয়ার্কার্স পার্টি এখন পূর্ব দিগন্তে লাল সূর্য দেখতে পাচ্ছে। ওয়ার্কার্স পার্টি বৈষম্যহীন বাংলাদেশ গড়তে চায়। এ জন্যই ওয়ার্কার্স পার্টি শোষণমুক্তির রাজনীতি করছে। তিনি বলেন,আমি সব সময় জনগণের পৰে কাজ করি। আমরা  জনগণের রাষ্ট্রীয় ব্যবস’া গড়ে তোলার জন্য সংগ্রাম চালিয়ে যাচ্ছি।
সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা ইনসার আলী। সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ার্বল, মহানগর সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, সম্পাদক মন্ডলীর সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু, আব্দুর রাজ্জাক, পবা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশরাফুল হক তোতা। এসময় ওয়ার্কার্স পার্টি, জাতীয় শ্রমিক ফেডারেশন,যুবমৈত্রী,ছাত্রমৈত্রী মহানগর ও স’ানীয় নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।
সভা শেষে জননেতা বাদশা কাঁটাখালীস’ ২৫ জন মুক্তিযোদ্ধার হাতে ক্রেস্ট তুলে দেন।

Tags:

Leave a Reply


shared on wplocker.com