স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাট ও মোহনপুর উপজেলায় অভিযান চালিয়ে ১ হাজার ৪৯২ বোতল ফেনসিডিল ও ৪ কেজি ৯৯০ গ্রাম গাঁজা জব্দ করেছে র‌্যাব। এছাড়া রাজশাহী মহানগরী ও চারঘাট উপজেলায় অভিযান চালিয়ে ২৫ মাদকসেবীকে গ্রেপ্তারের পর ভ্রাম্যমাণ আদালতে কারাদ- দেওয়া হয়েছে।
র‌্যাব জানায়, র‌্যাব-৫ এর রাজশাহীর মোলৱাপাড়া ক্যাম্পের একটি দল সোমবার দুপুরে মোহনপুর উপজেলার বজরপুর এলাকায় একটি ট্রাকে অভিযান চালায়। এ সময় ১ হাজার ৪৯২ বোতল ফেনসিডিলসহ কারিমুল ইসলাম (৩২) ও ওসমান গনি (২৮) নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।
এদিকে র‌্যাব-৫ এর আরেকটি দল রোববার দিবাগত রাতে জেলার চারঘাট উপজেলার শীবপুর এলাকার একটি আমবাগানে অভিযান চালিয়ে ৪ কেজি ৪৯০ গ্রাম গাঁজাসহ উত্তম কুমার কুন্ডু নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। এই তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের ঘটনায় সংশিৱষ্ট থানায় মামলা হয়েছে।
এদিকে রোববার রাতে নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে ৬ জন ও সোমবার রাতে চারঘাটে অভিযান চালিয়ে ১৯ মাদকসেবীকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের বিভিন্ন মেয়াদে কারাদ- দেওয়া হয়। দ-প্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।