স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদের সাবেক প্রশাসক প্রয়াত মাহবুব জামান ভুলুর অবদান রাজশাহীবাসী কোনো দিন ভুলবে না বলে মন্তব্য করেছেন জেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি বলেন, প্রয়াত মাহবুব জামান ভুলু সারাজীবন মানুষের জন্য কাজ করেছেন, মানুষকে নিয়েই থেকেছেন। তাকে রাজশাহীর মানুষ ভুলে যাবে না।
মাহবুব জামান ভুলুর আত্মার মাগফিরাত কামনায় গতকাল সোমবার দুপুরে জেলা পরিষদে আয়োজিত দোয়া মাহফিলে বক্তব্য দিতে গিয়ে চেয়ারম্যান এ কথা বলেন। তিনি বলেন, মাহবুব জামান ভুলুর সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর দেখেছি, তিনি অত্যন্ত দৰতার সঙ্গেই জেলা পরিষদ পরিচালনা করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি নানা বিষয়ে আমাকে পরামর্শ দিয়ে জেলা পরিষদ পরিচালনায় সহায়তা করেছেন। জেলা পরিষদের প্রত্যেকটি কর্মকর্তা-কর্মচারী তার কথা আজীবন মনে রাখবেন। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।
জেলা পরিষদের চেয়ারম্যানের দপ্তরে আয়োজিত এ দোয়া মাহফিলে বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি ও দৈনিক সোনালী সংবাদেল সম্পাদক মো. লিয়াকত আলী প্রয়াত মাহবুব জামান ভুলুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন, তার মন ছিল উদার। সব সময় মানুষের উপকার করতেন। যুগ যুগ ধরে তিনি রাজশাহীর মানুষের মনে বেঁচে থাকবেন। মাহবুব জামান ভুলুর মতো একজন গুণি মানুষের প্রতি সম্মান জানিয়ে দোয়া মাহফিল আয়োজন করা জেলা পরিষদের একটি মহৎ কাজ।
জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম দোয়া মাহফিল পরিচালনা করেন। আরও বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব, রাজশাহী ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সার্ভে ইনস্টিটিউটের অধ্যৰ মাহাবুবুর রহমান, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সমাজসেবক জিয়াউদ্দিন আহমেদ প্রমুখ।
অন্যদের মধ্যে উপসি’ত ছিলেন জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, আবুল ফজল প্রামানিক, মোফাজ্জল হোসেন, আবদুস সালাম, সংরৰিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, শিউলী রানী সাহা, জয়জয়ন্তী সরকার মালতি প্রমুখ।