ঢাকা | এপ্রিল ২৪, ২০২৪ - ২:১৩ অপরাহ্ন

বাইক-ট্রাক্টর ত্রিমুখী সংঘর্ষ: স্ত্রী-সন্তানের পর মারা গেলেন আক্তারও

  • আপডেট: Sunday, May 15, 2022 - 7:09 pm

অনলাইন ডেস্ক: রাজশাহীর পবা উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ী মো. আক্তার (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ রোববার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি মারা যান। আক্তার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

এর আগে সকালে দুই মোটরসাইকেল ও ট্রাক্টর ট্রলির ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই আক্তারের চার বছর বয়সী মেয়ে মরিয়ম জান্নাত (৪) ও নওগাঁর মান্দা উপজেলা যুবদলের সহ-সভাপতি আবদুল মান্নান (৪৮) নিহত হন। ঘটনাস্থল থেকে আক্তার ও তাঁর স্ত্রী বিথি খাতুনকে (৩৩) উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক বিথিকে মৃত ঘোষণা করেন। আক্তার তাঁর পরিবার নিয়ে রাজশাহী শহরে বসবাস করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীর বর্ণনা অনুযায়ী, আক্তার তাঁর মেয়ে ও স্ত্রীকে মোটরসাইকেলে করে রাজশাহী শহর থেকে গ্রামের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলার চণ্ডিপুরে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে রাজশাহীর পবা উপজেলার নওহাটা এলাকায় প্রথমে আবদুল মান্নানের মোটরসাইকেলের সঙ্গে আক্তারের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এরপর একটি ট্রাক্টর এসে দুই মোটরসাইকেলকেই চাপা দেয়। এতে একই পরিবারের তিনজনসহ মোটরসাইকেল দুটির চার আরোহীর সবাই মারা গেলেন।

দুই মোটরসাইকেলকে চাপা দেয় বালুবাহী ট্রাক্টর ট্রলি

পবা থানার ওসি ফরিদ হোসেন জানান, দুর্ঘটনার পর চালক ট্রাক্টর ফেলে পালিয়েছেন। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এ ছাড়া দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটিও থানায় নেওয়া হয়েছে। হাসপাতাল থেকে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।