চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: আটক ফেন্সি-ডিল পুরো থানায় জমা না দেয়ার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার দুই এসআইকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সাময়িক বরখাস্তকৃতরা হচ্ছেন, শিবগঞ্জ থানার এসআই আইনুল ও এএসআই বাবুল।
সংশিৱষ্ট সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে শিবগঞ্জ উপজেলার কানসাট বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৩ শ বোতল ফেনসিডিলসহ জাহা-ঙ্গীর আলম নামে এক মাদক-ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন শিবগঞ্জ থানার এসআই আইনুল ও এএসআই বাবুল। পরে ১ শ বোতল ফেন-সিডিল জব্দ দেখিয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে বাদ হয়ে মামলা দায়ের করে এসআই আইনুল। বাকি ফেনসিডিল-গুলো তারা নিজেদের হেফাজতে রেখে দেন। ঘটনাটি জানাজানি হয়ে গেলে, জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা প্রাথমিক তদন্ত করে এর সত্যতা পান। পরে মাদক আত্ম-সাতের অভিযোগে শনিবার এসআই আইনুল ও এএসআই বাবুলের বির্বদ্ধে বিভাগীয় ব্যবস’া হিসেবে তাদের সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে ক্লোজ করা হয়।
চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় এসআই আইনুল ও এএসআই বাবুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্তের পর পরবর্তী ব্যবস’া নেয়া হবে বলে জানান তিনি।