ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ১০:০১ অপরাহ্ন

ভাই হত্যার প্রতিশোধ নিতেই খুন করা হয় ইমরানকে

  • আপডেট: Wednesday, March 30, 2022 - 9:46 pm

পাবনা প্রতিনিধি: ভাই হত্যার প্রতিশোধ নিতেই কুপিয়ে হত্যা করা হয় পাবনার বেড়া উপজেলার ইমরান হোসেনকে। এমনটাই জানায় গত ২৬ মার্চ খুন হওয়া ইমরান হোসেন হত্যা মামলায় গ্রেফতার হওয়া আসামী।

সম্প্রতি পুলিশ বেড়া উপজেলার চাঞ্চল্যকর ইমরান হোসেন হত্যা মামলার জড়িত দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আজাদুর রহমান নবীন (২৪) বেড়া উপজেলার স্যানাল পাড়ার আব্দুল মাজেদের ছেলে ও একই এলাকার মালেক মোল্লার ছেলে। গত ২৭ মার্চ রোববার সকালে বেড়া উপজেলা সদরের আলহেরা নগর এলাকার একটি ঘাস ক্ষেত থেকে ইমরান হোসেনের (২২) ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

বেড়া মডেল থানার অফিসার-ইনচার্জ অরবিন্দ সরকার জানায়, ইমরান হোসেন হত্যাকান্ডের পর তার পিতা আব্দুল কুদ্দুস বাদী হয়ে ঘটনার পর দিন ২৮ মার্চ সোমবার বেড়া থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ বেড়া ও নারায়নগঞ্জের ফতুল্লা এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে আজাদুর রহমান নবীন ও আলাউদ্দিনকে গ্রেফতার করে। এদের গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে চঞ্চল্যকর তথ্য।

জিজ্ঞাসাবাদে আজাদুর রহমান নবীন জানায়, ২০১৫ সালের আগষ্ট মাসে ইমরানসহ কয়েকজন মিলে তার ভাই আরাফাতকে অপহরণের পর হত্যা করে। সেই মামলায় ইমরান প্রায় সাড়ে পাঁচ বছর যশোর কিশোর শোধনাগারে থাকার পর প্রায় ৮ থেকে ৯ মাস আগে বের হয়ে আসে। বের হয়ে আসার পর থেকে ইমরান নবীনকে বিভিন্ন ভাবে হেয় প্রতিপন্য করে কথা বলতে থাকে। ভাই হত্যার প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে নবীন।

ভাই হত্যার প্রতিশোধ নিতে নবীন মেয়ে কন্ঠে প্রায় তিন মাস ইমরানের সাথে মোবাইলে প্রেমের অভিনয় করে। পরিকল্পনা অনুয়ায়ী গত ২৬ মার্চ রাত সাড়ে ১১ টার দিকে আজাদুর রহমান নবীন ইমরানকে মেয়ে কন্ঠে প্রেমিকার অভিনয় করে আলহেরা নগরের লিয়াকতের বাড়ির সামনে ডাকে। ইমরান তার কথিত প্রেমিকার কথা অনুয়ায়ী ওই স্থানে আসলে আগে থেকে ওৎ পেতে থাকা নবীন ও আলাউদ্দিন ইমরানকে ধরে পাশ^বর্তী একটি ঘাস ক্ষেতে নিয়ে গিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। গ্রেফতারের পর তাদের দেখানো তথ্য অনুয়ায়ী ঘটনাস্থলের পাশ^বর্তী একটি পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ২ টি ছুরি উদ্ধার করে পুলিশ।