ঢাকা | মার্চ ২৯, ২০২৪ - ৫:৩২ অপরাহ্ন

রাজশাহীর ডিবির হাতে ২৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

  • আপডেট: Sunday, February 25, 2024 - 7:00 pm

স্টাফ রিপোর্টার: গতকাল ২৪ ফেব্রুয়ারি রাজশাহী জেলার চারঘাট থানাধীন মোক্তারপুর গাংপাড়া গ্রাম থেকে রাত সাড়ে এগারোটায় একজন মাদককারবারিকে ২৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে রাজশাহী জেলা ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: অংকন আলী (২৩)। মো: অংকন আলী রাজশাহী জেলার চারঘাট থানার মোক্তারপুর গাংপাড়া গ্রামের মো: ইকবাল আলীর পুত্র।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: আব্দুল করিম ও ফোর্স-সহ গত ২৪ ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. রাত ১১:২০ টায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন সরদহ ট্রাফিক মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার চারঘাট থানাধীন মোক্তারপুর গাংপাড়া গ্রামস্থ অভিযুক্ত মো: অংকন আলীর বসতবাড়ির পশ্চিমপার্শ্বের গ্রাম্য রাস্তার ওপর অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।

এমন সংবাদের ভিত্তিতে ওসি ডিবি, রাজশাহী মুহাম্মদ রুহুল আমিন এর নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: আব্দুল করিম ও ফোর্স-সহ গতকাল ২৪ ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. রাত ১১:৩০ টায় অভিযান পরিচালনা করে।

এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ১১:৪০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: অংকন আলীর দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা একটি সাদা প্লাস্টিকের ব্যাগের মধ্যে রক্ষিত ২৫ বোতল ফেন্সিডিল-সহ তাকে গ্রেফতার করে।

এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: অংকন আলীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

সোনালী/জেআর