ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ১:৫৫ পূর্বাহ্ন

বাগমারায় প্রতিবন্ধীকে পিটিয়ে ভ্যান ছিনতাই

  • আপডেট: Saturday, September 23, 2023 - 10:00 pm

ভবানীগঞ্জ প্রতিনিধি: বাগমারায় দুর্বৃত্তরা মিঠুন কুমার (২৮) নামের এক প্রতিবন্ধী ব্যাটারি চালিত অটোরিকশার চালককে মারধর করে ভ্যানগাড়ি ছিনতাই করেছে।

স্থানীয়দের সহযোগিতায়  শনিবার বেলা ১১ টার দিকে পুলিশ আহত মিঠুন কুমারকে উদ্ধার করে। আহত মিঠুন কুমারের বাড়ি উপজেলার আউচপাড়া ইউনিয়নের সাঁইধারা গ্রামে। এমন ঘটনার পর থেকেই এলাকার ব্যাটারি চালিত ভ্যান চালকদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

ভ্যান চালক মিঠুন কুমারের বড় ভাই জানান, গত ২২ সেপ্টেম্বর শুক্রবার সকালে মিঠুন কুমার প্রতি দিনের মত সকালের খাবার খেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। দুপুরে বাড়ি না আসায় পরিবারের লোকজন তার খোঁজখবর নিতে থাকে।

তারা জানতে পারেন মিঠুন কুমার উপজেলার মচমইল হাটে ভ্যান নিয়ে আছে। রাতে বাড়িতে না ফিরায় বাড়ির লোকজন আবারো তার খোঁজখবর নিতে শুরু করেন। কোন সন্ধান না পেয়ে তারা রাতে হতাশ হয়ে পড়ে।

শনিবার সকালে ভ্যান চালক মিঠুনকে মচমইল এলাকায় রাস্তার পার্শ্বে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। কিছুক্ষণ পর তার জ্ঞান ফিরলে তিনি তার তাহেরপুর এলাকার এক আত্মীয়র কথা বলেন।

স্থানীয় লোকজন মিঠুন কুমারকে তাহেরপুর এলাকায় পৌঁছালে তার আত্মীয় স্থানীয় পুলিশ ক্যাম্পে বিষয়টি জানান। পুলিশ খবর পেয়ে সাথে সাথে সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় বে-সরকারি এক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

খবর পেয়ে মিঠুন কুমারের পরিবারের লোকজন সেখানে যান এবং মিঠুনকে চিনতে পারেন। বর্তমানে মিঠুন কুমার পুলিশ হেফাজতে চিকিৎসা নিচ্ছেন বলে তার আত্মীয় মামুন শাহ এই প্রতিবেদককে জানান।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, ঘটনাটি অত্যান্ত রহস্যজনক। ঘটনাটি জানার পরপরই পুলিশ আহত ভ্যান চালকের চিকিৎসা সেবা ও ছিনতাইয়ের ঘটনার খোঁজখবর শুরু করেছেন।

অল্প সময়ের মধ্যে প্রকৃত ঘটনা উদঘাটনের মাধ্যমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া সম্ভব বলে তিনি জানিয়েছেন।

সোনালী/জেআর