ঢাকা | মার্চ ২৯, ২০২৪ - ৬:৩৫ অপরাহ্ন

বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা

  • আপডেট: Tuesday, March 22, 2022 - 11:25 pm

প্রেস বিজ্ঞপ্তি: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) নব-নির্বাচিত কমিটি।

মঙ্গলবার দুপুর ১ টার দিকে রাজশাহী কলেজে অবস্থিত বঙ্গবন্ধুর মূর‌্যাল ও দেড়টার দিকে শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় দেশের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, সংগঠনের উপদেষ্টা বাংলা বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান, আরসিআরইউ’র সভাপতি মাহাবুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু সাঈদ রনি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক হাসনাত হাকিম, অর্থ সম্পাদক বদরুদ্দোজা, দফতর সম্পাদক সেহের আলী দূর্জয়, প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক আফসানা মিমি, নির্বাহী সদস্য রিবিকা বালাসহ অন্যান্য সদস্যবৃন্দ। এরআগে সকালে সংগঠনটির কার্যালয়ে সভাপতি মাহাবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাঈদ রনি’র সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। যেখানে নতুন সহযোগী সদস্য নির্বাচন ও ওরিয়েন্টশন অনুষ্ঠান সর্ম্পকে আলোচনা করা হয়।