স্টাফ রিপোর্টার: রাজশাহীর আমচত্বর এলাকায় মামলা দেয়াকে কেন্দ্র করে ট্রাফিক পুলিশের টিএসআই এর সাথে মারমুখি আচরণ করেছে একজন প্রাইভেট কার মালিক । গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যেক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বেলা সাড়ে ১১টার দিকে আমচত্বর এলাকায় একটি প্রাইভেটকারের কাগজপত্র দেখতে চান ট্রাফিক পুলিশের টিএসআই তোহা। এ সময় গাড়ির মালিক দেবানন্দ বর্মণ নিজেই গাড়ি (নং-ম-১২০২৫৬) চালাচ্ছিলেন। কিন্তু তিনি বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হন। এ কারণে মামলা দেন টিএসআই।  এতে করে ক্ষিপ্ত হয়ে দেবানন্দ বর্মণ টিএসআইকে দূরব্যবহার করেন এবং একাধিকবার তেড়ে তেড়ে মারতে যান। তার মারমুখি আচরণে হতভম্ব হয়ে পড়েন টিএসআই। খবর পেয়ে  শাহমখদুম থানা পুলিশ দেবানন্দ বর্মণকে আটক করে থানায় নিয়ে যান। সেখানে তিনি ক্ষমা চাইলে তাকে ছেড়ে দেয়া হয়। দেবানন্দ বর্মণ তানোর মু-মালা এলাকার ভবানি চন্দ্র বর্মণের ছেলে।

এ ব্যাপারে মহানগর পুলিশ কমিশনারের মুখপাত্র ও আরএমপি’র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (সদর) ইফতে খায়ের আলম ঘটনার সত্যতা ¯^xKvi করে বলেন, গাড়ির বৈধ কাগজ-পত্র না থাকায় মামলা হয়েছে এবং উক্ত ঘটনায় ক্ষমা চাওয়ায় মানবিক কারণে চালককে ছেড়ে দেয়া হয়েছে।