বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার এখন গোরস্থানে। যথা সময়ে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। নির্বাচন হবেই; দুনিয়ার কোন শক্তি নেই নির্বাচন বন্ধ করে। যারা ঐক্যের কথা বলছে তারা আসলে ভোট ছাড়া ৰমতা দখল করতে চায়।
বুধবার বিকেলে উন্নয়ন, সমৃদ্ধি ও মাথা উঁচু করে দাঁড়াবার ১০ বছর পূর্তিতে উপজেলা আওয়ামী লীগ ও ১৪ দলের উদ্যোগে নাটোরের বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আগামি ডিসেম্বরের নির্বাচনে ফাইনাল খেলা হবে। এবার নির্বাচনে না এলে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না। আর যদি ফাউল খেলার চেষ্টা করে তাহলে জনগণ বিএনপিকে লালকার্ড দেখিয়ে দেবে। তিনি বিএনপিকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন, গত নির্বাচনে বিএনপি না আসায় না খেলে গোল দিতে হয়েছে। এবার না খেলে গোল দিতে চাই না। মেসি-নেইমার গোল দিতে ভুল করতে পারে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোল দিতে ভুল করেন না।
সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া বিশেষ অতিথির বক্তব্যে বলেন, শেখ হাসিনা হলেন ঐক্যের প্রতীক, নৌকা হলো ঐক্যের প্রতীক। আমরা তাই তার অধীনে ঐক্যবদ্ধ হয়েছি। একটি কুচক্রী মহল, একটি রাজনৈতিক মহল যারা বাংলা ভাইয়ের, যুদ্ধাপরাধী জামায়াত-শিবিরের পৃষ্ঠপোষক তারা এই দেশকে পুনরায় পেছনের দিকে টেনে নিতে চায়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাটোর-৪ (বড়াইগ্রাম-গুর্বদাসপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস,
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, জেলা সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ এমপি, বগুড়া-৪ আসনের এমপি রেজাউল করিম তানসেন, তাড়াশ-রায়গঞ্জের সংসদ সদস্য স ম আমজাদ হোসেন মিলন, গণতন্ত্র পার্টিও কেন্দ্রিয় আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, বাংলাদেশ গণ আজাদী লীগের সভাপতি এস কে শিকদার, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, কমিউনিস্ট পার্টির যুগ্ম আহ্বায়ক ডা. অসিত বরণ রায়, বাসদ নেতা রেজাউর রশিদ খান রেজা প্রমুখ।