বাঘা প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, দেশকে এগিয়ে নিতে হলে শিৰার মাধ্যমে করতে হবে। যে যেখানে কাজ করুন, মূল লৰ হতে হবে দেশের উন্নয়ন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে নিজ নিজ পেশাকে গুরুত্ব দিতে হবে। বর্তমান সরকার প্রথম দেশের পরিকল্পিত এবং টেকসই উন্নয়নের ধারা চালু করেছে।
বুধবার দুপুরে বাঘা উপজেলার আড়ানী মনোমোহিনী উচ্চ বিদ্যালয় সরকারিকরণ করায় লাল গালিচা সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের পৰ থেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে বিভিন্ন প্রতিষ্ঠান ও অঙ্গ সংগঠনের পৰ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেয়া হয়।
লাল গালিচা সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আড়ানী মনোমোহিনী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবদুল মতিন। বিদ্যালয়ের সহকারি শিৰক কামর্বল হাসান জুয়েলের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, প্রধানশিৰক সঞ্জয় কুমার দাস, আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, আওয়ামী লীগ নেতা অধ্যৰ আমজাদ হোসেন নবাব প্রমুখ।
পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বিদ্যালয়ের ১ কোটি ২৪ লাখ ৫৫ হাজার টাকা ব্যয়ে অ্যাকাডেমিক ভবনের উদ্বোধন করেন। এছাড়া বিকেলে অমরপুর ও রুস্তমপুর বিদ্যালয়ের চারতলা অ্যাকাডেমিক ভবনের উদ্বোধন করেন ।