ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগঃ ইমরোজ ৯৫ শেখ জামালের শুভ সূচনা

13/09/2013 12:36 am0 commentsViews: 11

005ক্রীড়া প্রতিবেদক: ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে জয় দিয়ে শুর্ব করলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। গতকাল বৃহস্পতিবার শহীদ এএইচএম কামার্বজ্জামান রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় তারা ১৬ রানে কলাবাগান ক্রীড়া চক্রকে হারায়।
শেখ জামাল টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৪৯.৪ ওভারে সব উইকেট হারিয়ে ২৬২ রান সংগ্রহ করে। ওপেনার জহুর্বল ইসলাম অমি ২২ রানে জিহান মোবারকের বলে মিথুন আলীর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। তবে ওপেনার জুনায়েদ সিদ্দিকী ইমরোজ সর্বোচ্চ ৯৫ রান করে মোবারকের বলে বোল্ড হন। ১০০ বল মোকাবেলা করে ৩টি ছয় এবং ৬টি চারের সুবাদে এ রান করেন তিনি।
এছাড়া অধিনায়ক মুশফিকুর রহিম ৪৩ রানে মোবারকের বলে এবং  ইলিয়াস সানী ২২ রান করে অপ-রাজিত থাকেন। বল হাতে কলা-বাগানের পৰে জেহান মোবারক ৩৩ রানে ৫ উইকেট শিকার করেন।
২৬৩ রানের জবাবে ব্যাট করতে নেমে দার্বন সূচনা করে কলাবাগান ক্রীড়া চক্রের ওপেনার মিথুন আলী ও নাসির উদ্দিন ফার্বক। মিথুন ৩৬ বলে ৩৯ রান করে ইলিয়াস সানীর বলে ক্যাচ আউট হয়ে সাজঘরে ফেরেন। এবং নাসির উদ্দিন ২৭ রানে দিলশান মুনাওয়ারার বলে এলবিডাবৱুর ফাঁদে পড়েন। এছাড়া নাঈম ইসলাম ৫০ ও কাপগেদারা চামুরা ৪৬ রান করেন। ফলে নির্ধা-রিত ওভারে ৯ উইকেটে ২৪৬ রান সংগ্রহ করে কলাবাগান। বল হাতে শফিউল ইসলাম ২টি উইকেট নেন।
আবাহনী ও মোহামেডানের জয়
এদিকে, ফতুলৱার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে দিনের অপর খেলায় আবাহনী লিঃ ২১২ রানে ক্রিকেট কোচিং স্কুলকে এবং বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মোহামেডান লিঃ ৩৪ রানে প্রাইম ধলেশ্বরকে হারিয়েছে।

Leave a Reply