আঞ্চলিক পর্যায়ে স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমাপ্ত রাজশাহী উপ-অঞ্চলের প্রাধান্য

13/09/2013 12:36 am0 commentsViews: 2

006ক্রীড়া প্রতিবেদক : রাজশাহী ও রংপুর অঞ্চল নিয়ে ‘চাঁপা অঞ্চল’র’ গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডি-য়ামে দিনব্যাপী ৪২তম জাতীয় স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন আঞ্চলিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।
চাঁপা অঞ্চলের প্রতিযোগিতায় ছাত্রী-দের হ্যান্ডবল ইভেন্টে রাজশাহী উপ-অঞ্চল ১৭-১৩ গোলে রংপুর উপ-অঞ্চলকে এবং ছাত্রদের হ্যান্ডবল ইভেন্টে রাজশাহী উপঅঞ্চল ২১-১২ গোলে রংপুর উপঅঞ্চলকে পরাজিত করে।
ছাত্রদের কাবাডি ইভেন্টে ৬০-২১ পয়েন্টে রংপুর উপ-অঞ্চলকে এবং ছাত্রীদের কাবাডি ইভেন্টে রংপুর উপঅঞ্চল ৫৫-৪৬ পয়েন্টে পরাজিত করে।
সাঁতার ইভেন্টে রাজশাহী উপ-অঞ্চলের মুসলিম হাই স্কুলের ছাত্র বড়দের গ্র্বপে সাব্বির হোসেন ও রাজশাহী উপঅঞ্চলের বগুড়া জেলার পৌর উচ্চ বিদ্যালয়ের ছাত্র সাজ্জাদ হোসেন মধ্যম গ্র্বপে চ্যাম্পিয়ন হয়।
এছাড়া ছাত্রদের ফুটবল ইভেন্টে রাজশাহী উপ-অঞ্চলকে ৩-০ গোলে রংপুর ও ছাত্রীদের ফুটবল ইভেন্টে ট্রাইব্রেকারে রংপুর উপঅঞ্চলকে ৪-৩ গোলে রাজশাহী উপঅঞ্চলকে পরা-জিত করে চ্যাম্পিয়ন হয়েছে। এ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দলগুলি খুলনায় অনুষ্টিতব্য জাতীয় প্রতি-যোগিতায় অংশগ্রহণ করবে।
চাঁপা অঞ্চলের প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন দিনাজপুর শিৰা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন মিয়া। রাজশাহী শিৰা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মোঃ তানবির্বল আলম’র সভাপতিত্বে অনুষ্ঠিত
সমাপনীতে উপসি’ত ছিলেন রাজশাহী মাধ্যমিক ও উচ্চ শিৰা বিভাগের উপ-পরিচালক ড. শরমিন ফেরদৌস চৌধুরীসহ অন্য কর্মকর্তাবৃন্দ।
এর আগে সকালে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার হেলালুদ্দিন আহমদ। উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান উপস’া-পনা করেন আব্দুর রোকন মাসুম, শহীদুল হক সোহেল ও শুভ্রা রায়।

Leave a Reply