ব্যাডমিন্টন প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন / শিক্ষার্থীদের লেখাপড়ার সাথে খেলাকেও গুরুত্ব দিতে হবে …….মো. লিয়াকত আলী

11/09/2013 12:38 am0 commentsViews: 6

005ক্রীড়া প্রতিবেদক : প্রশিক্ষণ এমন একটা বিষয় যা বাস্তবতাকে মোকাবেলা করতে কাজে লাগে। কাজেই প্রতিটি অভিভাবকদের তার সন্তানের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রতি প্রাধ্যান্য দিতে হবে। খেলাধূলার মধ্যে দিয়েই শরীর, মন, মেধা বিকাশের জন্য গুরুত্বপর্ণ ভূমিকা রাখাতে সহায়ক হবে। এ প্রশিক্ষণ শেষে এ খেলোয়াড়রা যেন হারিয়ে না যায় সে জন্য অভিবাবকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস’ার সহসভাপতি ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী।গতকাল মঙ্গলবার বিকালে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের কনফারেন্স রুমে জাতীয় ক্রীড়া পরিষোদের সহযোগিতায় এবং জেলা ক্রীড়া সংস’ার আয়োজনে প্রতিভা অন্বেষণ’র লক্ষ্যে মাস ব্যাপি ব্যাডমিন্টন প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জেলা ব্যাডমিন্টন সমিতির সভাপতি আলহাজ মোহাম্মদ সফিকুজ্জোহা’র সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড় সংস’ার সহসাধারণ সম্পাদক সরিফুর রহমান নুরুল হক। অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন, সংস’ার যুগ্মসম্পাদক খায়রুল আলম ফরহাদ, সদস্য এ.টি.এম. হাফিজুল ইসলাম মুননু, শেখ মনিরুল ইসলাম আলমগীর, এম. শরীফ, ব্যাডমিন্টন সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম, মহিলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক রাফিকা খানম ছবি প্রমুখ ।
জাতীয় ক্রীড়া পরিষদের ব্যাডমিন্টন প্রশিক্ষক গৌতম চন্দ্র পাল ও স’ানীয়  প্রশিক্ষক আরিফুল আনাম’র পরিচালনায় মাসব্যাপি এ ব্যাডমিন্টন প্রশিক্ষণ কোর্সে ১২, ১৪ ও ১৬ বছর বয়সী রাজশাহীর অতিরিক্ত ৭ খেলোয়াড়সহ ২৭ জন অংশগ্রহণ করছে।
উল্লেখ্য, মাসব্যাপী ব্যাডমিন্টন প্রশিক্ষণ কর্মসূচি ১ সেপ্টেম্বর হতে শুরু হলেও গতকাল এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

Leave a Reply