স্টাফ রিপোর্টার: গতকাল মঙ্গলবার সাহেব বাজার জিরো পয়েন্ট ছিল জনসভায় অংশ নিতে আসা রাজশাহী ১৪ দলের নেতা-কর্মি ও সাধারণ মানুষের সমাগমে মুখরিত।
বেলা ৩টা বাজার সাথে সাথে সেখানে ১৪ দলের কর্মিদের মিলন মেলায় পরিণত হয়। সাড়ে ৩ টা বাজার সাথে সাথে নেতা-কর্মিরা আসতে থাকে। ইতোমধ্যে জনসভাস্থল হয়ে পড়ে কাস্তে হাতুড়ি লাল পতাকায় আচ্ছাদিত। এর সাথে ছিল লাল ফেস্টুনের সমাহার। এর ফলে সমস্ত সভাস্থল লালে লালময় হয়ে পড়ে ।
এর সাথে আওয়ামী লীগ, ওয়ার্কার্স পার্টি ও জাসদের নেতা-কর্মিকে মাথায় ফিতা বেঁধে মিছিল নিয়ে সভাস্থলে আসতে দেখা গেছে। আর জনসভায় রাজশাহী ১৪ দলের নেতা-কর্মি ও জনসভা শুনতে আসা সাধারণ মানুষের উপস্থিতিতে গোটা সাহেব বাজার জনসভাস্থল হয়ে পড়ে লোকে লোকারণ্য। জিরো পয়েন্ট, মনিচত্বর মোড়, সোনাদিঘি মোড়,গণকপাড়া মোড়, সাহেব বাজার বড় মসজিদ সংলগ্ন এলাকা জুড়ে ছিল রাজশাহী ১৪ দলের নেতা-কর্মি ও সাধারণ মানুষে ঠাঁসা। সামান্য কিছুৰণের জন্য সেৱাগান নিয়ে রেশারেশি দেখা দিলেও কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তৰেপে তা স্তিমিত হয়। তা ছাড়াও শান্তিপূর্ণ ভাবে জনসভা সমাপ্ত হয়।
এছাড়াও জনসভা শেষে সমস্ত শহরজুড়ে মোড়ে মোড়ে দেখা দেয় যানজট। এর ফলে নগরীর বিভিন্ন সংযোগ সড়কগুলোতে পথচারি আর অটোরিকশায় ছিল ঠেলাঠেলি। বিশেষ করে গণকপাড়া মোড়,সোনাদিঘি মোড়, রাণীবাজার মোড় এমন কি রেলগেট পর্যন্ত এর ধাক্কা পোহাতে হয়েছে নগরবাসীকে। রাত ৮ টা পর্যন্ত এ যানজট চলতে থাকে।