হ্যান্ডবল প্রশিৰক প্রশিৰণ ও আরচ্যারী প্রশিৰণ কর্মসূচি সমাপ্ত

10/09/2013 12:37 am0 commentsViews: 2

Picture 007ক্রীড়া প্রতিবেদক : হ্যান্ডবল প্রশিৰণ শিবির থেকে প্রশিৰকরা যে শিৰা  অর্জন করেছেন তা প্রতিটি জেলায় খেলোয়াড় গড়ে তোলার জন্য গুর্বত্বপূর্ণ ভূমিকা রাখবে। এ প্রশিৰনের প্রতিটি মুহুর্ত শিৰা আর্জনের অংশ। এ শিৰা সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। গড়তে হবে দৰ খেলোয়াড়।
গতকাল সোমবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সেমিনার র্বমে অনুষ্ঠিত হ্যান্ডবল প্রশিৰক প্রশিৰণ ও আরচ্যারী প্রশিৰণ শিবিরের সমাপনীর সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার সভাপতি মোহাম্মদ মেজবাহ্‌ উদ্দিন চৌধুরী। জেলা ক্রীড়া সংস’ার সহসভাপতি ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিৰণ শিবিরের সমাপনীতে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার ও রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার সহসভাপতি আলমগীর কবির, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন, হ্যান্ডবল ফেডারেশনের কোষাধৰ্য হাবিবুর রহমান হাবিব, আরচ্যারী ফেড়ারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব আহম্মেদ চপল, জার্মান প্রশিৰক মি. ক্লস ফিল্ডম্যান। এছাড়াও উপসি’ত ছিলেন জেলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, সহসধারণ সম্পাদক সরিফুর রহমান নূর্বল হক, কোষাধৰ্য ও রাজশাহী আরচ্যারীর প্রতিষ্ঠাতা সদস্য শেখ মো. আজিজুর রহমান বাচ্চু, নির্বাহী সদস্য মুরাদুজ্জামান এলান, মহিলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক রাফিকা খানম ছবি প্রমুখ।
রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার পরিচালনায় ও হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস’াপনায় গত শনিবার থেকে শুর্ব হওয়া হ্যান্ডবল প্রশিৰক প্রশিৰণ কোর্সে রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগ, ময়মনসিং, টাংগাইল, গাজীপুর এবং লক্ষ্মীপুর জেলার ৪৩ জন অংশগ্রহণ করে। এছাড়াও জেলা ক্রীড়া সংস’ার সহযোগিতায় ৫ দিন ব্যাপি আরচ্যারী প্রশিৰণ শিবিরে প্রশিৰণ প্রদান করেন প্রশিৰণ প্রাপ্ত প্রশিৰক সাইফুদ্দিন বাচ্চু ও ৮ম বাংলাদেশ গেমস্‌’র গোল্ড মেডেল প্রাপ্ত খেলোয়াড় উষা ইসলাম। এ প্রশিৰনে রাজশাহীর ২৫ জন খেলোয়াড় অংশগ্রহণ করে ।

Leave a Reply