স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে নৌকার পৰে নিরসলভাবে পরিশ্রম করে বিজয়ী করায় ব্যবসায়ী সমাজের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবনির্বাচিত মেয়র এএইচএম খায়র্বজ্জামান লিটন। গতকাল রোববার রাত আটটায় মহানগরীর উপশহরস্থ নিজ বাসভবনের পাশে প্যান্ডেলে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়র্বজ্জামান লিটন বলেন, আপনারা সবাই নিরসলভাবে দিনরাত পরিশ্রম করে আমার পৰে কাজ করেছেন। নির্বাচনে আমাকে বিজয়ী করেছেন, এজন্য আপনাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। একইসঙ্গে সবার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করছি।
মেয়র লিটন আরো বলেন, নানামুখী কাজের বা উন্নয়নের মাধ্যমে রাজশাহীকে বসবাসযোগ্য শহর হিসেবে গড়ে তুলতে চাই। রাজশাহীতে বিগত সময়ে শিল্পায়ন হয়নি। এখন রাজশাহীতে শিল্পায়ন করা হবে। ইতোমধ্যে বাণিজ্যিক খাতে গ্যাস সংযোগ দেয়া শুর্ব করেছি। আগামীতে এটি অব্যাহত থাকবে। পাশাপাাশি আবাসিকে গ্যাসের জন্য যে ২১ হাজার আবেদন পড়েছে, সেগুলোতে দ্র্বত সময়ে গ্যাস সংযোগ দেয়া হবে। ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটাতে ব্যবসায়ীদের সার্বিকভাবে সহযোগিতা করা হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আক্তার রেণী, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি মো. লিয়াকত আলী, রাজশাহী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনির্বজ্জামান মনিসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বক্তব্যের পূর্বে রাজশাহী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি, আরডিএ মার্কেট ব্যবসায়ী সমিতি, রাজশাহী মহিলা চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি, রাজশাহী বস্ত্র ব্যবসায়ী সমিতি, আবাসিক হোটেল মালিক সমিতিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মেয়র খায়র্বজ্জামান লিটনকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।