স্টাফ রিপোর্টার: আগামি ৯ অক্টোবর রাজশাহী ১৪ দলের জনসভা সফল করার আহবান জানিয়েছেন মহানগর ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ। একই সাথে জনসভা সফল করতে ওয়ার্কার্স পার্টির নেতা-কর্মিদের এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। গতকাল শুক্রবার বিকেলে নগরীর ১৩,১৪ ও ১৫ নম্বর ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির যৌথ সভায় তারা এ কথা বলেন। মনির্বজ্জামান মনিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীয় প্রামাণিক দেবু, মহানগর কমিটির সদস্য তৈয়বুর রহমান, নাজমুল করিম অপু ও যুবমৈত্রী বোয়ালিয়া থানা সভাপতি শাহিন শেখ,আতিকুর রহমান টিটন, সাইদুর রহমান সজল, মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি এ এইচএম জুয়েল খান ও নারী মুক্তি সংসদের নেতৃ হিরা বেগম প্রমুখ।
এদিকে ৯ অক্টোবর ১৪ দলের জনসভা সফল করতে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বলিষ্ট ভূমিকা রাখতে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্কার্স পার্টি আয়োজিত বিৰোভ মিছিল অনুষ্ঠিত হয়।
১,২ ও ৫ নং ওয়ার্ডের
প্রচার মিছিল
১৪ দলের জনসভা সফল করতে ১নং ২ নং ও ৫ নং ওয়ার্ডের যৌথ প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। এতে শতাধিক কর্মি-সমর্থক অংশগ্রহণ করেন। মিছিলটি শহিদ জামিল আকতার রতন স্মৃতি সংসদ কার্যালয় থেকে শুর্ব হয়ে নগরীর পশ্চিমাঞ্চলের বিভিন্ন সড়ক প্রদৰিণ শেষে শহিদ জামিল স্মৃতি সংসদে এসে শেষ হয়। এতে নেতৃত্ব দেন ওয়ার্কার্স পার্টির মহানগর সদস্য ও রাজপাড়া থানা সম্পাদক আব্দুল মতিন,যুবমৈত্রী মহানগর সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুল, ১নং ওয়ার্ড সভাপতি আদিলুজ্জামান আদিল, সম্পাদক সামসাদ হোসেন মডি, ২নং ওয়ার্ড সভাপতি ইশাহাক আলী মন্ডল,সম্পাদক গোলাম রসুল বাবলু প্রমুখ।
২৬,২৯ ও ৩০ নং ওয়ার্ড
এদিকে ওয়ার্কার্স পার্টির মহানগর সম্পাদক মন্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, দুলাল হোসেন, আলমগীর হোসেন, ফয়সাল আহম্মেদ রাতুল,্‌আনোয়ার হোসেন ও মুজাহার হোসেনের নেতৃত্বে ১৪ দলের জনসভা সফল করতে এক প্রচার মিছিলের আয়োজন করা হয়। মিছিল ওয়ার্ডের বিভিন্ন সড়ক প্রদৰিণ করে। মিছিল শেষে কাজলা পার্টি কার্যালয়ে এক কর্মিসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন,আসন্ন নির্বাচন সামনে রেখে মুক্তিযুদ্ধ বিরোধী শক্তি এখন থেকেই ষড়যন্ত্র শুর্ব করেছে। অতিতের ঘটনার যেন পুনাবৃত্তির ঘটাতে না পারে তার জন্য নেতা-কর্মিদের প্রস্তুত থাকতে হবে। সভায় ৯ অক্টোবর ১৪ দলের জনসভা সফল করার আহবান জানানো হয়।