বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার বিস্তারিত সময়সূচি প্রকাশ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার স্বাৰরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ভর্তি পরীৰা সংক্রান্ত বিস্তারিত তথ্য ও সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২২ অক্টোবর সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভুক্ত সি ইউনিটের গ্র্বপ-১ এর রোলধারীদের পরীৰার মধ্য দিয়ে ভর্তি পরীৰা শুর্ব হবে। এরপর ওইদিন সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সি ইউনিটের গ্র্বপ-২ রোলধারীদের পরীৰা অনুষ্ঠিত হবে। এরপর দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ডি ইউনিটের গ্র্বপ-১ রোলধারী এবং দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ডি ইউনিটের গ্র্বপ-২ এর পরীৰা গ্রহণ করা হবে। একই দিন বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বি ইউনিটের গ্র্বপ-১ রোলধারীদের পরীৰা অনুষ্ঠিত হবে।
ভর্তি পরীৰার দ্বিতীয় দিনে সকাল ৮টা ৯টা পর্যন্ত বি ইউনিটের গ্র্বপ-২ এর রোলধারীদের পরীৰা গ্রহণ করা হবে। এরপর সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ই ইউনিটের গ্র্বপ-১ রোলধারীদের পরীৰা অনুষ্ঠিত হবে। এরপর দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ই ইউনিটের গ্র্বপ-২ রোলধারী এবং দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত এ ইউনিটের গ্র্বপ-১ এর পরীৰা গ্রহণ করা হবে। একই দিন বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত এ ইউনিটের গ্র্বপ-২ রোলধারীদের পরীৰা অনুষ্ঠিত হবে।