চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ২ জনের মৃত্যুদ-

13/08/2018 1:05 am0 commentsViews: 3

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সেরেনা খাতুন হত্যা মামলায় ২ জনকে মৃত্যুদ- ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন আদালত। রোববার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক শওকত আলী এ রায় দেন।
দ-প্রাপ্তরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার মোহনবাগের কান’ ম-লের ছেলে আব্দুল মান্নান (৪৪) ও শ্যামপুর ইউনিয়নের চৌধুরীপাড়ার দাউদ আলীর মেয়ে সুফিয়া বেগম (৩৫)। এদের মধ্যে সুফিয়া বেগম পলাতক রয়েছে। ওই মামলার অপর আসামী শিবগঞ্জের পিঠালীতলার আবুল বাসারকে খালাস দেয়া হয়েছে।
মামলার সংৰিপ্ত বিবরণে প্রকাশ, ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর দিবাগত রাতে দেওয়ান জাইগির গ্রামের স্বামী পরিত্যক্তা সেরেনা খাতুনকে বিয়ের প্রলোভন দিয়ে সুফিয়া বেগমের সহায়তায় ডেকে নিয়ে যান আব্দুল মান্নান। পরে সেলিমবাদের একটি আমবাগানে তাকে শ্বাসরোধ করে হত্যার পর তার গলায় ওড়না পেঁচিয়ে মরদেহ গাছে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় ১৫ সেপ্টেম্বর নিহতের ছেলে আরিফ হোসেন বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
সাৰ্য প্রমাণাদি শেষে রোববার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী উপরোক্ত দ-াদেশ ও ১০ হাজার টাকা করে জরিমানা এবং আসামি আবুল বাশারকে বেকসুর খালাসের আদেশ দেন।
সরকারি পৰে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আঞ্জুমান আরা এবং আসামি পৰে ছিলেন অ্যাডভোকেট মোলৱা হাসান শরীফ সনি।

Leave a Reply