শিৰার উন্নয়নে সরকার অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে : বাদশা

13/08/2018 1:06 am0 commentsViews: 23

স্টাফ রিপোর্টার: শিৰার উন্নয়নে বর্তমান সরকার অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি বলেছেন, টানা দুই মেয়াদে শিৰার উন্নয়নে সরকার যত কাজ করেছে তা অতীতে কখনও হয়নি।
গতকাল রোববার সকালে রাজশাহী মহানগরীর বরেন্দ্র সরকারি কলেজে বৃৰরোপণ কর্মসূচি উপলৰে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাদশা বলেন, রাজশাহী নগরীর প্রায় সব শিৰা-প্রতিষ্ঠানের উন্নয়ন করেছি। আমার মাধ্যমে সরকার উন্নয়ন করেছে। এতো স্বল্প সময়ের মধ্যে শিৰা প্রতিষ্ঠানগুলোর জন্য এতো কাজ করতে পারবো তা ভাবতেই পারিনি।
গতকাল ২৭১ কলেজ সরকারিকরণের বিষয়টি উলেৱখ করে সরকারের শরীক দল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, অতীতের কোনো সরকার এতোগুলো কলেজ একসঙ্গে সরকারিকরণ করতে পারেনি। এটি করতে হলে সঠিক পরিকল্পনা আর অর্থের প্রয়োজন। সেই সৰমতা সরকারের আছে। সে জন্যই এতোগুলো কলেজ সরকারি করে বহু সংখ্যক শিৰক-কর্মচারিদের মুখে হাসি ফোটানো সম্ভব হলো।
তিনি বলেন, পর্যায়ক্রমে আরও শিৰাপ্রতিষ্ঠান সরকারি করা হবে।
কলেজের অধ্যক্ষ ড. মো. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ওয়ার্কাস পার্টির রাজশাহী মহানগরের সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু ও কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক হাফিজুল বারী।
এর আগে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বৃৰরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

Leave a Reply