রাণীনগরে স্বামী-স্ত্রী’র রহস্যজনক মৃত্যু

11/08/2018 1:04 am0 commentsViews: 9

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: রাণীনগরে বৃহস্পতিবার সন্ধ্যার পর শয়নঘরে স্বামী-স্ত্রী’র রহস্যজনক মৃত্যুর ঘটনায় এলাকা জুড়ে চলছে নানান জল্পনা-কল্পনা। পুলিশ বৃহস্পতিবার রাত ১২টায় স্বামী-স্ত্রী দুই জনের লাশ উদ্ধার করে ময়না তদনেৱর জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
মৃত দম্পতিরা হলেন, উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামের দিলবর হোসেন (৬০) ও তার স্ত্রী জহুরা বিবি (৫২)। এ ব্যাপারে মৃত দম্পতির ছেলে আবু বক্কর বাদি হয়ে রাণীনগর থানায় একটি অপমৃত্যুর মামলা করেন। শুক্রবার বাদ আছর নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস’ানে দাফন করা হয়। নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায় ঘটনাস’ল পরিদর্শন করেন। দম্পতির মৃত্যুর ঘটনায় স’ানীয় প্রশাসনসহ এলাকার জনমনে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। পুলিশ বলছে, ভিসারা রিপোর্ট পাওয়া গেলে অবশ্যই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
মৃত দম্পতির ছোট ছেলে আবু বাক্কার জানান, আমার বাবা প্রায় ১৭ বছর ধরে সাধুতত্ত্ব নিয়ে চলাফেরা করতেন। স্বাভাবিক জীবনে খুব বেশি মানুষের সাথে চলাফেরা করতেন না এবং খাওয়া-দাওয়ার ব্যাপারেও ছিল তাদের নানান ধরণের বারণ মাছ-মাংস তো দূরের কথা কিছু কিছু শাক-সবজিও খেতেন না। গত ৭ মাস আগে হঠাৎ করে বাবা অসুস’ হলে ডাক্তারের পরামর্শে ওষুধপত্র লাগাতার চলছিল। এক পর্যায়ে মাও অসুস’ হয়ে পড়েন। ঘটনার দিন বৃহস্পতিবার সকালে আমি বাড়ি থেকে কৃষিকাজে বের হয়ে যাই। দুপুরের পর বাড়িতে আসলে আমার স্ত্রী বিউটি জানান, বাবা-মা দুপুরের পর থেকে আর ঘরের বাইরে বের হননি। এমনকি খাওয়া-দাওয়া করেননি। তখন আমি বাবার ঘরের এগিয়ে দরজা খুলে দেখতে পাই দুই জনই শুয়ে আছেন। ডাকাডাকিতে সাড়া না দিলে গায়ে হাত দিয়ে দেখতে পাই দুই জনই মারা গেছে। আমার আর্তচিৎকারে প্রতিবেশিরা এসে তারা দুই মৃত দেহ ঘর থেকে বের করে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস’ল থেকে রাত ১২টায় লাশ নিয়ে যায়। শুক্রবার ময়না তদনৱ শেষে ঝিনা গ্রামে পারিবারিক কবরস’ানে তাদের দাফন করা হয়।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ এ এস এম সিদ্দিকুর রহমান জানান, মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদনৱ শেষে তাদের স্বজনদের কাছে হসৱানৱর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদনৱ রিপোর্ট পাওয়া সাপেৰে মৃত্যুর সঠিক কারণ জানার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস’া গ্রহণ করা হবে।

Leave a Reply