চারঘাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

10/08/2018 1:06 am0 commentsViews: 12

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। তার নাম মো. মানিক (৩০)। পুলিশ বলছে, মানিক মাদক ব্যবসায়ী। উপজেলার নতুনপাড়া গ্রামে মানিকের বাড়ি। তার বাবার নাম মো. শাহাবুদ্দিন। গত বুধবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার মুক্তারপুর এলাকায় এই ঘটনা ঘটে।
চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজর্বল ইসলাম বলেন, ফেনসিডিল চোরাচালানের খবর পেয়ে রাতে থানা পুলিশের একটি দল মুক্তারপুর এলাকায় অভিযানে যায়। সেখানে পুলিশ গাড়ি থেকে নামামাত্রই মাদক ব্যবসায়ীরা পুলিশকে লৰ্য করে গুলি ছোড়ে। আত্মরৰায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে।
দুই পৰের কয়েক মিনিট গোলাগুলির পর কয়েকজন মাদক কারবারি পালিয়ে গেলেও আহত অবস্থায় পড়ে থাকেন মানিক। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। মানিকের বাঁ পায়ে গুলি লেগেছে। পুলিশের হেফাজতেই তার চিকিৎসা চলছে।
এ ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনাস্থল থেকে ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, একটি হাঁসুয়া এবং ৫০ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ।
ওসি জানান, মানিকের বির্বদ্ধে আগে থেকেই বিভিন্ন থানায় ১৩টি মাদকের মামলা আছে। নতুন করে তার বির্বদ্ধে আরও তিনটি মামলা করা হয়েছে। এর মধ্যে একটি মামলা পুলিশের ওপর হামলা এবং অন্য দুটি অস্ত্র ও ফেনসিডিল রাখার অভিযোগে। এসব মামলায় অজ্ঞাত চার-পাঁচজনকেও আসামি করা হয়েছে।

Leave a Reply