গোদাগাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

08/08/2018 1:07 am0 commentsViews: 28

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। তার নাম মো. ইবরাহিম (৩৫)। পুলিশের দাবি, ইবরাহিম মাদক ব্যবসায়ী।
রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার মহিষালবাড়ি মহলৱায় ইবরাহিমের বাড়ি। তার বাবার নাম মো. ইসরাফিল। গত সোমবার দিবাগত রাত ৩টার দিকে গোদাগাড়ীর সাহাব্দিপুর এলাকায় এই ঘটনা ঘটে।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান জানান, মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী থানা পুলিশের একটি দল সাহাব্দিপুর এলাকার একটি ইটভাটার কাছে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লৰ্য করে গুলি ছোড়ে।
আত্মরৰায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দুই পৰের এই গোলাগুলিতে আহত হন ইবরাহিম। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। ইবরাহিমের বাম পায়ে গুলি লেগেছে। এছাড়া সেখান থেকে আরিফ ও জিয়াউল নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তারা ইবরাহিমের আত্মীয়।
এএসপি আরও জানান, ঘটনাস্থল থেকে ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল এবং ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। ইবরাহিমের বির্বদ্ধে থানায় মাদক সংক্রান্ত দুটি মামলা আগে থেকেই আছে।
এ ঘটনায় তার বির্বদ্ধে আরও তিনটি মামলা করা হয়েছে। এর মধ্যে একটি মামলা হয়েছে পুলিশের ওপর হামলা, একটি মাদক এবং অপরটি অস্ত্র রাখার অভিযোগে। এসব মামলায় আরিফ ও জিয়াউলকেও আসামি করা হয়েছে। গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply