মোহনপুরে বিএনপি নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

13/07/2018 1:06 am0 commentsViews: 32

মোহনপুর প্রতিনিধি: মোহনপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহাবুব-আর রশিদের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করেছেন কলেজ ছাত্রী। ডাক্তারি পরীৰার জন্য বৃহস্পতিবার পুলিশ কলেজছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
মামলার সূত্রে জানা গেছে, উপজেলার ভাতুড়িয়া গ্রামের মৃত আনিসুর রহমানের ছেলে উপজেলার বিএনপি’র (বর্তমান) সাধারণ সম্পাদক ও সদর বাকশিমইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহাবুব-আর রশিদ ৩ বছর পূর্বে কলেজছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় মাহাবুব-আর রশিদ বাকশিমইল গ্রামের জনৈক ব্যক্তির কলেজ পড়ুয়া মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিক বার অনৈতিক সম্পক স্থাপন করেন। গত ৫ মার্চ দুপুর সাড়ে ১২টার সময় বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করেন। সোমবার দুপুর আড়াইটার সময় আবারও বিয়ে করার কথা বলে কলেজছাত্রীকে নিজ বাড়িতে ডেকে নেন মাহাবুব আর রশিদ। বিয়ে না করেই আবারো অবৈধ সম্পর্ক করতে চান। এতে কলেজছাত্রী রাজি না হলে তাকে বেদম মাপপিট করে বাড়ি থেকে জোর করে বের করে দেন।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আবুল কাশেম আজাদ জানান, কলেজছাত্রীকে পরীৰার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি মাহাবুব-আর রশিদকে গ্রেপ্তারের জন্য চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply