লিটনের পৰে ওয়ার্ডে ওয়ার্ডে ওয়ার্কার্স পার্টির প্রচার মিছিল

13/07/2018 1:06 am0 commentsViews: 7

স্টাফ রিপোর্টার:আসন্ন রাজশাহী সিটি করপোরেশনের ১৪ দলের মেয়র প্রার্থী এএইচএম খায়র্বজ্জামান লিটনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর কমিটির উদ্যোগে সাংগঠনিক ৩০টি ওয়ার্ডের বিভিন্ন স্থানে আলাদা আলাদা মিছিল ও প্রচারণা অনুষ্ঠিত হয়। একই সাথে মিছিল চলাকালীন ও পরে প্রচারপত্র বিতরণ করা হয়।
প্রত্যেক মিছিলে উপস্থিত থেকে নেতৃত্ব দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর কমিটির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।
মিছিল শেষে ১৪ দলের মেয়র প্রার্থী এএইচএম খায়র্বজ্জামান লিটনকে নির্বাচিত করার আহ্বান জানিয়ে বাড়ি-বাড়ি প্রচারপত্র বিতরণ করা হয়।
১, ২, ৫ নং ওয়ার্ড
গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় নগরীর ১, ২, ৫ নং ওয়ার্ডের উদ্যোগে একটি মিছিল মোলৱাপাড়া, কড়াইতলা, গুড়িপাড়া হয়ে জামিল স্মৃতি সংসদে এসে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন, বাংলাদেশে ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর সদস্য ও রাজপাড়া থানা সম্পাদক আব্দুল মতিন, ২নং ওয়ার্ড সভাপতি ইসহাক আলী, সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু, ১নং ওয়ার্ড সভাপতি আদিলুজ্জামান আদিল, সাধারণ সম্পাদক সামসাদ হোসেন মডি, ৫নং ওয়ার্ড সভাপতি গোলাম রসুল গোলাপ, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মামুন, যুবমৈত্রী জেলা সভাপতি মনিরউদ্দিন পান্না, মহানগর সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুল, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাসুম আক্তার অনিক, মহানগর সাংগঠনিক সম্পাদক তৈৗহিদ উদ্দিন, সহ-সভাপতি আব্দুল কুদ্দুস টেবলু, যুবনেতা কামর্বল হাসান সুমন, খুরশেদ আলম, হাফিজুর রহমান।
২৩, ২৪,২৫ নং ওয়ার্ড
এদিকে এ দিন বিকাল ৪ টায় নগরীর ২৩, ২৪,২৫ নং ওয়ার্ডে একটি মিছিল শাহমখদুম কলেজ থেকে শুর্ব হয়ে তালাইমারী গিয়ে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশে ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর সম্পাদকম-লীর সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু, ২৩ নং ওয়ার্ড সভাপতি মিন্টু সাহা, ২৪ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মইদুল ইসলাম, ২৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক বাপ্পি।
৯, ১০ নং ওয়ার্ড
গতকাল বিকাল সাড়ে ৪ টায় নগরীর ৯ ও ১০ নং ওয়ার্ডে একটি মিছিল দরগার গেট থেকে শুর্ব হয়ে কলাবাগানে গিয়ে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন, মহানগর সদস্য আলী আবতার তপন, ৯ নং ওয়ার্ড সভাপতি জাহিদ হাসান, ১০ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক শাহজাহান আলী, ৯নং ওয়ার্ড পার্টি নেতা মুন্না শেখ।
১১, ১২, ১৩ নং ওয়ার্ড
গতকাল বিকেল ৫ টায় নগরীর ১১, ১২, ১৩ নং ওয়ার্ডে একটি মিছিল গণকপাড়া থেকে শুর্ব হয়ে শহীদ এএইচএম কামার্বজ্জামান চত্বরে গিয়ে শেষ হয়। উপস্থিত ছিলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদক ম-লীর সদস্য অ্যাড. ফেরদৌস জামিল টুটুল, ১৩ নং ওয়ার্ড সভাপতি আনসার আলী বাবু, নারী মুক্তি সংসদের নেত্রী রূনা আক্তার, পার্টি নেতা শাহিন শেখ, বিশু শেখ, ওলি মোস্তফা।
১৪, ১৫, ১৬ নং ওয়ার্ড
ঐ দিন বিকেল সাড়ে ৫ টায় নগরীর ১৪, ১৫, ১৬ নং ওয়ার্ডে একটি মিছিল শহীদ এএইচএম কামার্বজ্জামান কলেজ থেকে শুর্ব হয়ে মালদা কলোনীতে গিয়ে শেষ হয়। উপস্থিত ছিলেন, মহানগর সদস্য রিয়াজ আহমেদ তুর্কী, মহানগর সদস্য ও যুবমৈত্রী সভাপতি মনির্বজ্জামান মনির, ১৫ নং ওয়ার্ড সভাপতি আতিকুর রহমান টিকন, ১৪ নং সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সজল, ১৬ নং সাধারণ সম্পাদক কামাল হোসেন, নারী নেত্রী কাজরী।
২০, ২১, ২২ নং ওয়ার্ড
গতকাল সন্ধা ৬ টায় নগরীর ২০,২১, ২২ নং ওয়ার্ডে একটি মিছিল রেশমপট্টি থেকে শুর্ব করে বেলদাপাড়া হয়ে আলুপট্টিতে গিয়ে শেষ হয়। উপস্থিত ছিলেন, মহানগর কমিটির সদস্য সাঈদ চৌধুরী, বোয়ালিয়া থানা সম্পাদক সীতানাথ বণিক, ২০ নং ওয়ার্ড সম্পাদক বিমান চক্রবর্তী, ২১ নং ওয়ার্ড সভাপতি আবুল কালাম কুলু, সাধারণ সম্পাদক আশরাফুল রহমান পাভেল, ২২ নং সাধারণ সম্পাদক ফরহাদ চৌধুরী শেখর,
১৯ নং ওয়ার্ড
সন্ধা ৬.৩০ মিনিটে নগরীর ১৯ নং ওয়ার্ডে একটি মিছিল ছোট বনগ্রাম থেকে শুর্ব হয়ে বারোরাস্তা হয়ে ভদ্রা গিয়ে শেষ হয়। উপস্থিত ছিলেন, ১৯ নং ওয়ার্ড সভাপতি নাসির উদ্দিন লিমন, সাধারণ সম্পাদক জাফর আলী, যুবনেতা ইখতিয়ার উদ্দিন জাহিদ, ছাত্রনেতা মুরাদ হোসেন।
২৮, ২৯, ৩০ নং ওয়ার্ড
বিকাল ৫.৩০ মিনিটে কাজলার মোড় থেকে মিছিল বের হয়ে ফুলতলা, ডাশমারি হয়ে বিনোদপুরে এসে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর কমিটির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, মহানগর সম্পাদকম-লীর সদস্য আব্দুর রাজ্জাক, মহিতার থানা সম্পাদক রমজান আলী, ২৬ নং ওয়ার্ড সভাপতি দুলাল হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ২৮ নং সভাপতি আশরাফ হোসেন, সাধারণ সম্পাদক সিরাজুল রহমান রিপন, ২৯ নং ওয়ার্ড সভাপতি মোজাহার আলী, সাধারণ সম্পাদক মো: রঞ্জু আলী, ৩০ নং ওয়ার্ড সভাপতি ফাইসাল আহমেদ রাতুল, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন। বিকাল ৬টার সময় বালিয়াপুকুর মোড় থেকে একটি মিছিল ভদ্রা মোড়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন মহানগর সম্পাদকম-লীর সদস্য কমরেড সাদর্বল ইসলাম। ১৭ নং ওয়ার্ড
বিকাল ৬টার সময় নগরীর ১৭ নং ওয়ার্ডের একটি মিছিল আমচত্বর থেকে শুর্ব হয়ে নওদাপাড়া বাজারে এসে শেষ হয়। উপস্থিত ছিলেন, শাহমখদুম থানা সম্পাদক মিজানুর রহমান টুকু, ১৭ নং ওয়ার্ড সভাপতি রেজা ও সাধারণ সম্পাদক চঞ্চল, ছাত্রনেতা সম্রাট রায়হান।

Leave a Reply