পুঠিয়াকে হারিয়ে গোদাগাড়ীর শুভসূচনা

11/07/2018 1:02 am0 commentsViews: 8

স্পোর্টস ডেস্ক: রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার অর্থায়নে ও আনৱঃ উপজেলা খেলাধুলা পরিচালনা কমিটির উদ্দ্যোগে গতকাল মঙ্গলবার বিকেলে গোদাগাড়ী মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজ মাঠে আনৱঃ উপজেলা জেলা প্রশাসক গোলন্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরম্ন হয়েছে।
উদ্বোধনী দিনে গোদাগাড়ী ১-০ গোলে পুঠিয়া উপজেলাকে পরাজিত করে। বিজয়ী দলের পৰে বিদেশি খেলোয়াড় নানা খেলার ৫৬ মিনিটের মাথায় জয়সুচক গোলটি করেন।
টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহী ৩ আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারম্নক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার সভাপতি এসএম আব্দুল কাদের। সভাপতিত্ব করেন নির্বাহী অফিসার ও গোদাগাড়ী উপজেলা ক্রীড়া সংস’ার সভাপতি শিমুল আকতার। এছাড়াও সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডী, উপজেলা সাধারণ সম্পাদক অধ্যাপক আকবর আলী, কমিটির সম্পাদ্‌ক মুরাদুজ্জামান এলানসহ অন্য কর্মকর্তাগণ উপসি’ত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান উপস’াপনা ও খেলার ধারাভাষ্য দেন- আব্দুর রোকন মাসুম ও শিরাজী ফেরদৌস ইমন।
এই টুর্নামেন্টে দুইগ্রম্নপে ৯টি উপজেলা অংশগ্রহণ করছে। ক গ্রম্নপে গোদাগাড়ী, মোহনপুর, পুঠিয়া, তানোর ও খ গ্রম্নপে পবা, বাঘা, চারঘাট, দুর্গাপুর ও বাগমারা উপজেলা।
আজ বুধবার চারঘাট ভেন্যুতে খ’ গ্রম্নপের খেলায় অংশ নেবে পবা ও চারঘাট উপজেলা।

Leave a Reply