বাঘায় ৪ আসামি গ্রেপ্তার ইয়াবা গাঁজা ফেনসিডিল একজোড়া গরু উদ্ধার

09/07/2018 1:04 am0 commentsViews: 22

বাঘা প্রতিনিধি: বাঘায় আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানায় ও নিয়মিত মামলায় ৪ জনকে গ্রেপ্তার-সহ ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার করেছে বাঘা থানা পুলিশ। শনিবার দিবাগত রাতে ও রেবাবার সকালে তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া মীরগঞ্জ ও আলাইপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা ৩ শ ৩৮ বোতল ফেন-সিডিল ও একজোড়া গরু উদ্ধার করেছে।
থানার পুলিশ জানায়, আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানায় উপজেলার নওটিকা গ্রামের মৃত ইনছার ম-লের ছেলে আহসান হাবিব ওরফে ডালিম (৩৫), ১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ কলিগ্রাম কাজিপাড়া এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে লালন উদ্দীন (৩৪), ৯০ গ্রাম গাঁজাসহ আড়ানী সাহাপুর গ্রামের আব্দুস সামাদ আলীর ছেলে সুতেল (৩০) এবং মাদ্রক দ্রব্য সেবন করে মাতলামি করার অপরাধে আড়ানী চকসিংড়া গ্রামের আব্দুল মান্নান হোসেনের ছেলে রায়হান আলীকে (২৭) গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার-কৃত মাদকদ্রব্য জব্দ করে লালন উদ্দীন ও সুতেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং রায়হানের বিরুদ্ধে পুলিশ আইনে ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।
গ্রেপ্তাকৃত আসামিদের রোববার সকালে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি।
এদিকে উপজেলার সীমানৱ মীরগঞ্জ ও আলাইপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা পৃথকভাবে অভিযান চালিয়ে ৩ শ ৩৮ বোতল ফেন্সিডিল ও এক জোড়া গরু উদ্ধার করেছে। সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ৭টার দিকে মীরগঞ্জ বিজিবি ক্যাম্পের দৰিণ দিকে হরিরামপুর পদ্মার নদীর মধ্যে থেকে ৩৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। অপর দিকে আলাইপুরর বিজিবি ক্যাম্পের সদস্যরা আলাই-পুরের পদ্মানদী এলাকা থেকে ২ লাখ টাকা মূল্যের এক জোড়া গরু উদ্ধার করেছে। তবে এ সময় কাউকে গ্রেপ্তার করতে পারেনি। মীরগঞ্জ সীমানৱ বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার রেজাউল করিম ও আলাইপুর বিজিবি ক্যাম্পের কোম্পা-নি কমান্ডার মোহাম্মদ রফিক জানান, চোরাকারবারিরা ফেন্সিডিল ও গরু নিয়ে ভারতীয় সীমানৱ পার হয়ে এপারে আসছিল। এই সময় বিজিবি ক্যাম্পের টহলরত সদস্যরা তাদের দেখতে পেয়ে ধাওয়া করে। এই সময় চোরাকারবারিরা গরু ও ফেন্সি-ডিল ফেলে পালিয়ে যায়।

Leave a Reply