স্টাফ রিপোর্টার: মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য কমরেড লিয়াকত আলী লিকু বলেছেন,আগামী ৯ অক্টোবর রাজশাহী জিরো পয়েন্টে ১৪ দলের যে জনসভা অনুষ্ঠিত হবে তা সফল করতে পাড়া মহলৱায় কর্মি সমর্থকদের সংগঠিত করতে হবে। গতকাল বুধবার বিকেলে নগরীর ২৬,২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডের ভিন্ন ভিন্ন কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে ওয়ার্কার্স পার্টির নেতা কর্মিদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,সামনে আসছে জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে মুক্তিযুদ্ধের পৰের ও মুক্তিযুদ্ধ বিরোধী শক্তির লড়াই। এ লড়াই-এ আমাদের বিজয় ছিনিয়ে আনতে হবে। জননেতা ফজলে হোসেন বাদশার বিজয় নিশ্চিত করতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে হবে।
সভায় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মহানগর সম্পাদক ম-লীর সদস্য আব্দুর রাজ্জাক,মতিহার থানা সম্পাদক রমজান আলী, থানা কমিটির সদস্য ও ওয়ার্ড কমিটির পৰে আলমগীর হোসেন আলম,রঞ্জু ও আনোয়ার প্রমুখ।
এতে ২৬ নং ওয়ার্ডের কর্মিসভায় সভাপতিত্ব করেন, দুলাল,২৯ নং ওয়ার্ডে মুজাহার আলী ও ৩০ নং ওয়ার্ডে সভাপতিত্ব করেন রাতুল ।
নগরীর ৪ ওয়ার্ডের কর্মিসভা
এদিকে, নগরীর ১,২,৩ ও ৫ নং ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির ভিন্ন ভিন্ন স্থানে কর্মিসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন. সম্পাদক ম-লীর সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু, আবুল কালাম আজাদ,আব্দুল মতিন,আব্দুল খালেক বকুল, মোশাররফ হোসেন,শামীম ইমতিয়াজ সুমন, গিয়াস উদ্দিন আহমেদ,আদিলুজ্জামান আদিল, সামসাদ হোসেন, গোলাম রসুল ও ছাত্র নেতা জুয়েল প্রমুখ।