নাটোর ও বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় মোটরসাইকেল চালানোর সময় চালক মোবাইলে কথা বলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ২ স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অপর এক স্কুলছাত্র। মঙ্গলবার রাতে উপজেলার জামনগর ঘোষপাড়া সৱুইসগেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হল, জামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র রনি (১২)। সে জামনগর হাঁপানিয়া ফকিরপাড়া গ্রামের মৃত আবদুল রশিদের ছেলে এবং ভিতরভাগ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র কাউছার (১৬)। সে রওশনগিরিপাড়ার মিনার্বলের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার জামনগর বাজার থেকে রাতে ৩ জন এক মোটরসাইকেলযোগে গয়লার ঘোপে যাচ্ছিল। পথে চালক মোবাইলে কথা বলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। আহত অবস্থায় ৩ জনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে শিশু রনির মৃত্যু হয়। পরে রাত ১২টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চালক কাউছারের মৃত্যু হয়। অপর আরোহী বাঁধন (১৫) একই হাসপাতালে চিকিৎসাধীন। সে দোবিলা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র এবং জামনগর ফকিরপাড়ার আলমের ছেলে।
বাগাতিপাড়া মডেল থানার ওসি আতাউর রহমান জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে।
এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করেছেন।