রাজশাহীতে মর্যাদার সাথে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

18/05/2018 1:05 am0 commentsViews: 12

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস রাজশাহীতে মর্যাদার সাথে পালিত হয়েছে। দিবসটি উপলৰে রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করে।
মহানগর আ’লীগ
দিবসটি উপলৰে গতকাল বৃহস্পতিবার রাজশাহী মহানগর আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি পালন করে। সকাল ১০ টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের স্বাধীনতা চত্বরে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং সকাল ১১ টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়র্বজ্জামান লিটন। অনুষ্ঠানে পরিচালনা করেন, মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেণী, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, সাংস্কৃতিক সম্পাদক কামার উলৱাহ সরকার কামাল, উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মদ লিমন, সদস্য হাবিবুর রহমান বাবু, এনামুল হক কলিন্স প্রমুখ।
জেলা আ’লীগ
জেলা আওয়ামী লীগের উদ্যোগে সকালে নগরীর লক্ষ্মীপুরস্থ দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুসহ জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে মাল্যদান ও দোয়া মাহফিল।
কর্মসূচির অংশ হিসেবে আগামী ১৯ মে বিকেল ৪ টায় নগরীর একটি কমিউনিটি সেন্টারে দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।
মহানগর স্বেচ্ছাসেবক লীগ
এ উপলৰে সকাল ১০ টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের স্বাধীনতা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার ও সহ-সভাপতি আশীষ তর্ব দে সরকার অর্পন, শহিদুল ইসলাম বিপুল, যুগ্ম সম্পাদক ওয়াহেদ খান টিটু, মহানগর সম্পাদকম-লির নেতৃবৃন্দ যথা- নাসরিন খন্দকার সম্পা, সুলতানুর আরেফিন, আরিফুর রহমান নয়ন, সদস্য ফাহমিদা আফরিন শোভাসহ নেতৃবৃন্দ।
রাজশাহী কলেজ ছাত্রলীগ
বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী কলেজ শাখা গতকাল সকাল ১০ টায় রাজশাহী কলেজের শহীদ দুলাল চত্বর থেকে আনন্দ র‌্যালি বের করে। র‌্যালিটি নগরীর বিভিন্ন গুর্বত্বপূর্ণ সড়ক প্রদৰিণ শেষে রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালি শেষে নেতৃবৃন্দ রাজশাহী মহানগর আওয়ামী লীগের আলোচনা সভায় অংশগ্রহণ করে।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী কলেজ শাখার সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সহ-সভাপতি রাজকুমার ঘোষ, মামুনুর রশীদ জুয়েল, জুবাইদুলৱাহ বিশ্বাস লিমন, বাহাদুর আলী, যুগ্ম সম্পাদক রাশিদ দত্ত, ফরহাদ হোসেন বিপৱব জাহিদ হাসান, সার্জিল আরিফ রক্তিম নেতৃবৃন্দ।

Leave a Reply