চাঁপাইয়ে ২ ভুয়া গোয়েন্দা কর্মকর্তা গ্রেপ্তার

17/05/2018 1:06 am0 commentsViews: 40

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫’র একটি দল অভিযান চালিয়ে ২ ভুয়া এনএসআই ও ডিজিএফআই কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার সন্ধ্যায় একটি মেসে এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের চকনাধড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে রেজাউল করিম ওরফে রিমন (২৬) ও কানসাট ইউনিয়নের চকহরিপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে একরামুল হক ওরফে সুমন (২১)।
এসময় তাদের কাছ থাকা ১টি খেলনা পিস্তল, ল্যাপটপসহ সামগ্রী, ১টি পাসপোর্ট, ২০টি সিমকার্ড, এনএসআই মহাপরিচালক, এনএসআই এঙিকিউটিভ ডিরেক্টর ও বিআরটিএ অফিসের ৩টি সিল এবং এনএসআই পরীৰার ভুয়া প্রবেশ পত্রসহ মার্কশিট ও সার্টিফিকেট উদ্ধার করা হয়।
বুধবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫ ক্যাম্প সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত রেজাউল ও একরামুল বিভিন্ন সময় এনএসআই ও ডিজিএফআই’র ফিল্ড অফিসার হিসেবে পরিচয় দিয়ে চাকরি দেয়ার নাম করে প্রতারণা করে আসছিল। এ খবর পেয়ে তাদের একটি দল মঙ্গলবার সন্ধ্যে সাড়ে ৬টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের ১নং কালিতলা গলির একটি মেসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ঘটনায় নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply