লাঙ সুপার স্টার মিম মানতাশা

13/05/2018 1:06 am0 commentsViews: 35

সোনালী ডেস্ক: দেশজুড়ে এখন সবার মুখে ঘুরছে এই একটাই নাম মিম মানতাশা, চ্যানেল আই প্রেজেন্টস লাঙ সুপার স্টার। তারকাবহুল এক বিশাল এবং জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো চ্যানেল আই প্রেজেন্টস লাঙ সুপার স্টার ২০১৮ এর গ্র্যান্ড ফিনালে। পুরো দেশের মানুষের অধীর আগ্রহ আর র্দীঘ অপেৰার পালা শেষ করে ঘোষণা করা হলো বহুকাঙ্খিত সেই নাম, বাংলাদেশ পেলো লাঙ সুপার স্টার ২০১৮ মিম মানতাশা কে।
দেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় প্রতিযোগিতা ‘লাঙ সুপার স্টার’ অনুষ্ঠিত হয় লাঙ ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে। লাঙ সুপার স্টার-এর নবম আসরের জাঁকজমকপূর্ণ গ্র্যান্ড ফিনালে শুক্রবার রাত ৭:৩০ মিনিটে সরাসরি সমপ্রচারিত হয় চ্যানেল আই-এর পর্দায়। তারকাদের এক মহা মিলনমেলায় পরিণত হয় এই অনুষ্ঠান।
বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশেন সেন্টারে উপস্থিত প্রায় দেড় হাজার দর্শক ছাড়াও দেশজুড়ে মানুষের চোখের সামনে চমকপ্রদসব পারফরমেন্স নিয়ে পরিবেশনা করেছে দেশসেরা পাঁচ প্রতিযোগী- নাবিলা আফরোজ, সারওয়াত আজাদ বৃষ্টি, মিম মানতাশা, ইশরাত জাহিন এবং সামিয়া অথৈ। চ্যানেল আই প্রেজেন্টস লাঙ সুপার স্টারের বিচারক- আরিফিন শুভ, তাহসান খান, সাদিয়া ইসলাম মৌ সম্পূর্ণ ভিন্ন এক অ্যাপিয়ারেন্স-এ উপস্থিত হয়েছেন দর্শকের সামনে। প্রথমবারের মতো একই মঞ্চে একসাথে চোখ ধাঁধানো পারফরমেন্স নিয়ে মঞ্চে এসেছে লাঙ সুপার স্টার- মিম, মম, মেহজাবিন-ও।
গত পাঁচ মাসে কঠোর পরিশ্রম করে অদেখা প্রতিভাগুলোকে সবার সামনে এনেছেন প্রতিযোগিরা। সারাদেশ থেকে অংশ নেয়া হাজারো প্রতিযোগির মধ্য থেকে একজন অর্জন করে নেন দেশসেরার খেতাব- লাঙ সুপার স্টার ২০১৮। তারকাময় এই অনুষ্ঠান গত আট বারের মতো এবারের আসরেও প্রত্যাশা পূরণ করেছে দর্শকদের। উপহার দিয়েছে নতুন প্রজন্মের এবারের লাঙ সুপার স্টার ২০১৮।

Leave a Reply